বিনোদনভাইরাল

করোনাকে উপেক্ষা করেই শ্যামার সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে কৃষ্ণকলির নিখিল, মূহুর্তে ভাইরাল ভিডিও

শ্যামা ও নিখিল রোমান্স করতে শুরু করলেন বৃষ্টির মধ্যে। এমনই একটি দৃশ্যের শুটিং করা হলো বাংলা জনপ্রিয় ডেইলি সোপ ‘কৃষ্ণকলি’-র জন্য। ইনস্টাগ্রামে এই ভিডিওটি পোস্ট করে দর্শকদের মতামত জানতে চাইলেন নিখিল ওরফে নীল ভট্টাচার্য্য। যথেষ্ট কাছাকাছি এসেছেন নিখিল ও শ্যামা তুমুল বৃষ্টির মধ্যে, এমনটি দেখা যাচ্ছে এই ভিডিওটিতে। সিরিয়ালের প্রথম থেকেই নিখিল শ্যামার অনস্ক্রিন রোমান্স খুবই চর্চিত হয়ে এসেছে। আদৌ কি মানা হচ্ছে করণা পরিস্থিতিতে যে বিধি নিষেধ গুলো জারি করা হয়েছিল এমনি প্রশ্ন উঠে আসছে বারবার।

নেটিজেনদের মতে নিয়মাবলী না মানার দিকে দর্শকদের দৃষ্টি আকর্ষণ করতে চেয়েছেন নীল ভট্টাচার্য তার এই ইনস্টাগ্রাম পোষ্টের মাধ্যমে। চ্যানেল বা প্রযোজনা সংস্থার সাথে অভিনেতাদের চুক্তি থাকার ফলে তাদের ইচ্ছে না হলেও সেই কাজ মেনে নিতে হয়। মনে করা হচ্ছে নীল রূপক হিসেবে সেটাকেই তুলে ধরেছেন। নীল করোনা আক্রান্ত হয়েছিলেন কিছুদিন আগেই। তাই তাকে বেশ কিছু বিধিনিষেধ মেনে চলতে হচ্ছে, যদিও তিনি এখন পুরোপুরি ভাবে সুস্থ।

নিখিলের পক্ষে খুব একটা সুবিধাজনক নয় এই ঘনিষ্ঠ মুহূর্তে বা বৃষ্টি ভেজা মুহূর্তে অভিনয় করা। তার এই বিষয়ে কোনো রকম কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি চ্যানেলের তরফ থেকে। বরাবরই বিতর্কিত হয়েছে জি বাংলা চ্যানেলে সম্প্রচারিত ‘কৃষ্ণকলি’ সিরিয়ালটি। বিতর্কিত হওয়ার কারণ গুলি হল কখনো শ্যামার মেক-আপ,কখনো বা শ্যামাকে স্ক্রিনে ফর্সা রং-এ উপস্থিত করা, আবার কখনো সিরিয়ালের কাহিনীও তার একটি অন্যতম কারণ। ‘কৃষ্ণকলি’ সিরিয়ালটি এখনো চলছেন তার একমাত্র কারণ হল তার টিআরপি।

Related Articles

Back to top button