Viral: জনপ্রিয় হিন্দি গানে নেটদুনিয়া কাঁপালো ভাই বোনের জুটি, দেখুন ভিডিও

34

ভাইরাল হয়েছে(viral Video), যেখানে দেখা যাচ্ছে, একটি ছোট্ট বাচ্চা মেয়ে হারমোনিয়াম বাজিয়ে গান গাইছে কুহু কুহু বোলে কোয়েলিয়া (kuhu kuhu bole koyelia)। আর তাকে সঙ্গ দিচ্ছে তার ছোট ভাই। আপনার এই দৃশ্যটি দেখে হয়তো গলা ছেড়ে গান গাইতে ইচ্ছা করবে’ফুলো কা তারোকা সবকা কেহেনা হে এক হাজারো মে মেরি বহেনা হে'(fulo ka taroka)। তাদের অসাধারণ যুগলবন্দী দেখে সত্যিই অবাক হতে হয় এতোটুকু বয়সে একটি ইন্ডিয়ান ক্লাসিক্যাল গান কে কি করে এত সুন্দর করে পরিবেশন করতে পারে, তার সত্যিই না দেখে বোঝা যায় না তবে উপযুক্ত তালিম ছাড়া এত সুন্দর যুগলবন্দি হওয়া কিছুতেই সম্ভব নয়, তবে দুজনেই যেন অসাধারণ একটা সুর মূর্ছনা সৃষ্টি করেছে।

আরও পড়ুন:   দীর্ঘ প্রতিক্ষার অবসান, সাতপাকে বাঁধা পড়লেন নীল-তৃনা, নব দম্পতিকে শুভেচ্ছা নেটিজেনদের

এই ভাবে তো ছোটবেলা থেকেই ভাইবোনের মধ্যে এক অসাধারণ সম্পর্ক তৈরি হয়। মা বাবার উপযুক্ত শিক্ষায় ভাই-বোনের এই সম্পর্ক গান গাইতে গাইতে ছোট্ট গায়িকা আবার ভাইয়ের দিকে তাকিয়ে মুচকি হেসে আবার গান ধরছেন যেন কোন বড় ওস্তাদ গাইতে বসেছেন। অসাধারণ তাদের যুগলবন্দি এত সুন্দর ভাবে মানুষের কাছে তারা গানটি পরিবেশন করেছেন যে এই ভিডিওটি কয়েক লাফে পৌঁছে গেছে, প্রায় লক্ষ লক্ষ মানুষের কাছে তাদের অসাধারণ এই গান শুনে প্রত্যেকেই ভীষণ মুগ্ধ হয়েছেন।

আরও পড়ুন:   জনপ্রিয় অভিনেতা অনির্বাণ ভট্টাচার্যের নগ্ন ভিডিও ফাঁস হল সোশ্যাল মিডিয়ায়!

এভাবেই তো ছোটবেলা থেকে ভাইবোনের মধ্যে অথবা নিজের সন্তানদের মধ্যে যদি উপযুক্ত শিক্ষায় যেকোনো বিষয়ে গান হোক নাচ হোক এইভাবে কোন রঙিন দুনিয়ার মোহে না এগিয়ে যদি আমাদের ভারতীয় উপযুক্ত শিক্ষা সংস্কৃতিকে এই ভাবে এগিয়ে নিয়ে যেতে পারেন। তাহলে আপনার সাথে সাথে দেশের উন্নতি হবে। এই ধরনের পুরনো ক্লাসিক্যাল গান গাওয়ার মানুষের সংখ্যা এখন ভীষণভাবেই কমে যাচ্ছে, নতুন নতুন রিয়েলিটি শোয়ের চক্করে এখন অল্প মানুষ এত বেশি ফেমাস হয়ে যাচ্ছে যে কিছুদিন পরে আর তাকে খুঁজে পাওয়া যাচ্ছে না তাই নিজেকে তৈরি করার জন্য অবশ্যই ক্লাসিকাল মিউজিক এর উপরে জোর দিতে হবে।