‘ধ্রুবতারা’ ধারাবাহিকের শুটিংয়ের শেষ দিনে সকলের মন খারাপ, রইলো ভিডিও

410

শোনা যাচ্ছিল, স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘ধ্রুবতারা’ শেষ হয়ে যাবে। এবার তার ঘোষণাও হয়ে গেল। শেষ হয়ে যেতে চলেছে ‘ধ্রুবতারা’। সম্প্রতি ধারাবাহিকের অন্তিম দিনের শুটিং-ও হয়ে গেল। এদিন শুটিং শেষে গোটা সেট জুড়ে ছিল মন খারাপের আবহ। শুটিংয়ের শেষ দিন ফ্লোর থেকে ইন্সটাগ্রাম লাইভ করেছিলেন অভিনেত্রী শ‍্যামৌপ্তি মুদলি (shamuopti Mudli)।

ইন্সটাগ্রামে লাইভ ভিডিওটি শেয়ার করে তিনি লিখেছেন, ধ্রুবতারার শেষ দিনের শুটিং ছিল। ‘ধ্রুবতারা’ জুড়ে ছিলেন অনেক মানুষ। সবাই এই লাইভে উপস্থিত হতে পারেননি। শ‍্যামৌপ্তি জানিয়েছেন, ‘ধ্রুবতারা’ তাঁর কাছে একটি টার্নিং পয়েন্ট। তিনি দর্শকদের ধন্যবাদ জানিয়েছেন তাঁকে ভালোবাসার জন্য, তাঁর সাপোর্ট সিস্টেম হওয়ার জন্য।

শ‍্যামৌপ্তি অমেঠি ইউনিভার্সিটির ছাত্রী। তিনি সাইকোলজি অনার্স নিয়ে পড়াশোনা করেছেন। জনপ্রিয় ধারাবাহিক ‘বাজলো তোমার আলোর বেণু’-তে মুখ্য চরিত্রে অভিনয় করে তিনি নজর কেড়েছিলেন। এরপর বিগত এক বছর ধরে ‘তারা’-র চরিত্রে অভিনয় করেছেন তিনি। অভিনয়ের পাশাপাশি নিজের পড়াশোনাও চালিয়ে যাচ্ছেন শ‍্যামৌপ্তি।

ভালো অভিনেত্রী হিসাবে দর্শকদের নজর কাড়লেও পড়াশোনাই শ‍্যামৌপ্তির কাছে ফার্স্ট প্রায়োরিটি। আপাতত অভিনয় থেকে ব্রেক নিয়ে তিনি নিজেকে আরও গ্রুম করতে চান। পাশাপাশি অ্যাপ্লায়েড সাইকোলজি নিয়ে উচ্চশিক্ষার ইচ্ছা রয়েছে তাঁর।

আরও পড়ুন:   আমার ২০ মিনিট সময় লাগে, শাহরুখের ৩ ঘন্টা, দাম্পত্য জীবনের গোপন তথ্য ফাঁস করলেন গৌরী খান