ভাইরাল

শারীরিক অবস্থার অবনতি! আইসিইউতে রাখা হয়েছে ‘ভারতরত্ন’ লতা মঙ্গেশকরকে

সঙ্গীত প্রেমী ও সঙ্গীত শিল্পীদের জন্য এটা নিশ্চিত ভাবে খারাপ খবর। গুরুতর অসুস্থ ‘ভারতের কোকিল কণ্ঠী’ লতা মঙ্গেশকর। ভর্তি রয়েছেন মুম্বইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে।

ঠিক কী হয়েছে? এখন ঘরে ঘরে মানুষ করোনা আক্রান্ত হচ্ছেন। একের পর এক মানুষ গৃহ বন্দী হচ্ছেন। ডবল ভ্যাকসিন নেওয়ার পরেও করোনা হচ্ছে। এই সংক্রমণ দ্রুত ছড়িয়ে পড়েছে বাচ্চা থেকে বুড়ো সকলের মধ্যে। এছাড়া ওমিক্রন নতুন করে ভয় ধরাচ্ছে, বাচ্চারা বেশি করে সংক্রমিত হচ্ছেন।

আরও পড়ুন:   করোনা মোকাবিলা কিভাবে করতে হয়, পাকিস্তানকে দেখে শিখুক গোটা বিশ্ব : WHO

গত দু বছর ধরে বহু সাধারণ মানুষ থেকে সেলিব্রিটি কোভিড পজিটিভ হয়ে অসুস্থ হয়েছেন, এমনকি কেউ কেউ মৃত্যু মুখী হয়েছেন। এবারে করোনা আক্রান্ত হলেন ভারতের অন্যতম সঙ্গীত শিল্পী লতা মঙ্গেশকর। এই মুহূর্তে আইসিইউ-তে রয়েছেন তিনি (Lata Mangeshkar effected by Corona).

যথেষ্ট সাবধানতা বজায় রেখেই চলেছিলেন তিনি, কিন্তু, করোনার তৃতীয় ঢেউ থেকে নিস্তার পেলেন না। তাঁর অসুস্থতার খবরে উদ্বিগ্ন বহু সংখ্যক অনুরাগী। গোটা দেশের প্রার্থনা তিনি সুস্থ হয়ে বাড়ি আসুন। প্রসঙ্গত, ২০১৯ সালের সেপ্টেম্বর মাসে শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন সুর সম্রাজ্ঞী। সেই সময় জানা যায় তার ভাইরাল চেস্ট ইনফেকশন হয়েছে, এবং সেই জেরে শ্বাসকষ্ট দেখা দিয়েছিল। এবারে করোনা থাবা বসিয়েছে। এখনও পর্যন্ত হাসপাতাল সূত্রে বাড়তি কোনো খবর পাওয়া যায়নি। দ্রুত আরোগ্য কামনা একমাত্র উপায় সকলের জন্য (Lata Mangeshkar effected by Corona).

Related Articles

Back to top button