বিনোদনভাইরাল

খুবই কষ্টে দিন কাটছে লতাকণ্ঠী রানু মণ্ডলের, ফের নেটদুনিয়ায় তুমুল ভাইরাল গায়িকার গান

বর্তমানে আমরা সকলেই প্রায় কমবেশি রানু মন্ডলের নাম শুনেছি। ইতিমধ্যেই তিনি বলিউডের এক গায়িকা হয়ে উঠেছেন রানাঘাট স্টেশনের ভিখারী থেকে। এক সময় খুবই চর্চিত হয়েছেন এই রানু মন্ডল। তবে বেশ কিছুদিন তাঁর লেশ মাত্র খুঁজে পাওয়া যায়নি। তাই অনেকেই মনে করেন তাঁর অহংকারই তার পতনের কারণ হয়ে দাঁড়িয়েছে। তবে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় লতামঙ্গেসকারের একটি বিখ্যাত গান গেয়ে রানু মন্ডল আবার ভাইরাল হয়েছেন।

বর্তমানে তাকে দেখে কেউ বলবে না যে তিনি একসময় ভিখারী ছিলেন। বোম্বাইতে গিয়ে অভিজাত পার্লারে নিজেকে সাজিয়ে গুছিয়ে নিয়েছন। তিনি লতা মঙ্গেশকরের গাওয়া বিখ্যাত গান ভালো করে তুমি চেয়ে দেখো দেখো তো চিনতে পারো কিনা গানটি করেন। তাঁর পরনে ছিল নীল রঙের সিল্কের শাড়ি হাতে লাল রংয়ের ব্যাগ। এঅবস্থায় তিনি খালি গলায় এই গানটি গেয়েছেন।

দেশের আনাচে-কানাচে হতে থাকা নানান রকম প্রতিভা নিজের প্রতিভা প্রকাশ করার সুযোগ পায় এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। রানু মন্ডল তাঁর এক জ্বলন্ত উদাহরণ। সোশ্যাল মিডিয়ার দৌলতে তিনি মুম্বাইতে পাড়ি দেন, যা তিনি কখনও কল্পনাও করেননি। সঠিক প্রশিক্ষণ ছাড়া কেউই টিকে থাকতে পারে না তা আবারও প্রমাণিত হলো। তাই তাকে ইন্ডাস্ট্রিতে আর খুঁজে পাওয়া যায়নি। শুধুমাত্র আপনাদের জন্য রানু মন্ডলের গানের ভিডিওটি নিচে সাজানো রইল।

Related Articles

Back to top button