নতুন বন্ধুত্বের সূচনা! ইউভানের মা হওয়ার পর নুসরতকে সাহায্যের আশ্বাস অভিনেত্রী শুভশ্রীর

18

নুসরত জাহান (nusrat jahan)-এর অন্তঃসত্ত্বা হওয়ার খবর শোনার পর থেকে নুসরতের সন্তানের পিতৃপরিচয় নিয়ে শুরু হয়েছে জল্পনা। নিখিল জৈন (Nikhil Jain) আগেই নুসরতের সন্তানের পিতৃত্ব অস্বীকার করেছেন। মুখে কুলুপ এঁটেছেন নুসরতের প্রেমিক যশ দাশগুপ্ত (yash Dasgupta)। কিন্তু মুখ খুললেন শুভশ্রী (subhasree ganguly)।

গত বছর মা হয়েছেন শুভশ্রী। তাঁর কোলে এসেছে পুত্রসন্তান ইউভান (yuvan)। গত এক বছর ধরে মা হিসাবে কিছুটা হলেও তাঁর অভিজ্ঞতা হয়েছে। ফলে নুসরতের অন্তঃসত্ত্বা হওয়ার খবর পেয়েই শুভশ্রী তাঁকে ফোন করেছিলেন। সম্প্রতি একটি সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন, মাতৃত্ব পরবর্তী বিভিন্ন বিষয় নিয়ে তিনি নুসরতের সঙ্গে কথা বলেছেন। শুভশ্রী বলেছেন, মাতৃত্বকালীন সময় নিয়ে যতটা আলোচনা হয়, মাতৃত্ব পরবর্তী সময় নিয়ে মহিলাদের মধ্যে সচেতনতা তার তুলনায় অনেকটাই কম। শুভশ্রী নুসরতকে বলেছেন, তিনি অভিজ্ঞ মা। তাই নুসরত প্রয়োজন হলে রাত তিনটে হলেও তাঁকে যেন ফোন করেন।

শুভশ্রী জানিয়েছেন, একজন মেয়ে সন্তানের জন্ম দেওয়ার পর যে মানসিক উথাল-পাথালের মধ্যে দিয়ে যান তা তিনি নিজেকে দিয়ে বুঝেছেন। কিন্তু তা নিয়ে কখনও কারো সঙ্গে আলোচনা করেননি। তবে নুসরতের পাশে দাঁড়াতে পারলে খুশি হবেন বলে জানিয়েছেন শুভশ্রী। ইতিমধ্যেই কিছুদিন আগে পার্ক স্ট্রিটের ফ্লুরি’জ-এ একান্তে যশ ও নুসরতকে সময় কাটাতে দেখা গিয়েছে। এমনকি নুসরতকে হাত ধরে রাস্তা পার করিয়ে দিচ্ছিলেন যশ।

পাশাপাশি লোকসভায় নুসরতের দেয় তথ্যে স্বামীর নাম নিখিল জৈন নিয়ে শুরু হয়েছে রাজনৈতিক জলঘোলা। বিজেপির কয়েকজন সাংসদ নুসরতের সাংসদ পদ খারিজের দাবি তুলেছেন। তবে নুসরত এইসব নেতিবাচকতা নিয়ে মাথা না ঘামিয়ে অপেক্ষা করছেন নতুন অতিথির।

আরও পড়ুন:   একরত্তি ছেলেকে বিকিনি পরিয়ে সোশ্যাল মিডিয়ায় চরম ট্রোলড হলেন অভিনেত্রী পূজা ব্যানার্জি, তুমুল ভাইরাল ভিডিও