দুই স্ত্রীকে সঙ্গে নিয়ে ক্যানসার জয়ী ভরতের রঙিন যাত্রা বলিউড সিনেমাকেও হার মানাবে

110

আমরা প্রত্যেকেই আমাদের জীবন দশায় কোনো না কোনো চরিত্রে অভিনয় করে থাকি। নারীদের ক্ষেত্রে হলে কখনও মায়ের চরিত্র, কখনও মেয়ের চরিত্র, কখনও বান্ধবী, কখনও প্রেমিকা, কখনও আবার স্ত্রী। আর পুরুষদের ক্ষেত্রেও তাই। কখনও ছেলে, কখনও বন্ধু, কখনও প্রেমিক, কখনও আবার স্বামী। তবে, আমরা কেউই সব চরিত্রেই সফলতা পাইনা। আর সেটাই বাস্তব।

কখনও কখনও বাস্তব জীবনের গল্পই হার মানায় সিরিয়াল, সিনেমাকে। বাংলা টেলিভিশন ও চলচ্চিত্র জগতের একজন জনপ্রিয় অভিনেতা তিনি। জীবনের সঙ্গে একের পর এক লড়াই করে আজ তিনি দাঁড়িয়ে রয়েছেন এই জায়গায়। তিনি হলেন ভরত কল। একসময় কাশ্মীর থেকে আসা ফর্সা, লম্বা চুল এবং সুঠাম চেহারার অধিকারী ভরত ঝড় তুলেছিল অনেকে নারীর হৃদয়েই।

আরও পড়ুন:   নানান বিতর্কের পর শুটিংয়ে ফিরলেন কঙ্গনা, নেটদুনিয়ায় ভাইরাল অভিনেত্রীর নতুন ছবি

৫৫ টি বাংলা ছবিতে অভিনয় ও তাঁর সঙ্গে একের পর এক সিরিয়ালে সাবলীল ভাবে অভিনয় করে গেছেন তিনি। আর অভিনয় করতে করতে তারপর একসময় বিয়ে করেন অভিনেত্রী অনুশ্রী দাস কে। যিনি এই মুহূর্তে “মোহর” সিরিয়ালে শঙ্খ র মায়ের চরিত্রে অভিনয় করছেন। কিন্তু ব্যাক্তিগত কোনো কারণে অভিনেতা ভরত ও অভিনেত্রী অনুশ্রীর সাংসারিক জীবন দীর্ঘস্থায়ী হয়নি। বিচ্ছেদ হয় দুজনের।

আরও পড়ুন:   নিজের চাইতে ১৮ বছরের ছোট এই যুবককে বিয়ে করছেন সুস্মিতা সেন!

এরপর কাজের টানে মুম্বাই যান অভিনেতা। সেখানে অভিনেত্রী সায়ন্তনী ঘোষের সঙ্গে বেশ কিছু দিন লিভ-ইন ও করেন তিনি। আর তখনই অভিনেতার শরীরে ধরা পরে লিউকেমিয়ার মতো মারণ রোগ। এরপর চিকিৎসা করে সুস্থ হয়ে ফিরে আসেন কলকাতায়। যথারীতি যোগ দেন কাজে। আর তারপরই “আপনজন” , “রাজযোটক” এর মত হিট হিট সিরিয়ালে কাজ। আর সেখান থেকেই অবশেষে পেয়ে যান নিজের মনের মানুষকে।

আলাপ হয় অভিনেত্রী জয়শ্রীর সঙ্গে। আর সেখান থেকে প্রেম, ভালোবাসা অবশেষে বিয়ে। তাঁদের একটি কন্যা সন্তানও রয়েছে। কিন্তু কথায় বলে অতীত এবং বর্তমানের এর মধ্যে অনেক ফারাক। কিন্তু কোথাও যেন ভরতের অতীত ও বর্তমান আজ এক জায়গায় এসে দাঁড়িয়েছে। কিন্তু তাঁদের মধ্যে নেই কোনো বিভেদ। নেই কোনো টানাপোড়েন। এক সিরিয়ালেই জা এর চরিত্রে অভিনয় করছে অনুশ্রী ও জয়শ্রী। বেশ সাবলীল ভাবে দুজনেই তাঁদের চরিত্রকে ফুটিয়ে তুলেছে টিভির পর্দায়। সত্যিই বাস্তব জীবনের এমন ঘটনা সিরিয়ালের গল্পকেও হার মানাবে এক তুড়িতে।