সর্বশেষ

খাঁচা খুলতেই ব্যক্তির ওপর লাফিয়ে পড়ল বিশালাকার সিংহী, দেখুন ভিডিও

বর্তমান যুগে বিনোদনের ওয়ান স্টপ হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া। প্রত্যেকেই ফেসবুক, ইনস্টাগ্রাম ইত্যাদি সোশ্যাল মিডিয়া সাইটগুলোর সাথে অত্যন্ত পরিচিত। এই সোশ্যাল মিডিয়ার সাইটে বিভিন্ন ধরনের অবাক করার বা মজার ভিডিও পোস্ট করে থাকেন নেটিজেনরা। এই সমস্ত ভিডিও যদি সকলের পছন্দ হয় তাহলে তা মুহূর্তের মধ্যে বিশ্বজুড়ে ভাইরাল হয়ে যেতে পারে। মাঝে মাঝেই বিভিন্ন পশু পাখির অদ্ভুত কার্যকলাপের ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়। তবে সম্প্রতি একটি ভিডিও ব্যাপক ভাইরাল হয়েছে যা দেখলে হয়তো আপনি চমকে উঠবেন। ভিডিওতে দেখা গিয়েছে এক ব্যক্তি খাঁচা খুলতেই তাঁর ওপর ঝাঁপিয়ে পড়ছে বিশাল সিংহী। আসলে কি ব্যাপারটা?

আরও পড়ুন:   Viral: ‘লাল পাহাড়ির দেশে যা’, টুকটুকে লাল শাড়িতে অসাধারন নাচ চার সুন্দরী যুবতীর, ভাইরাল ভিডিও

ভাইরাল ভিডিওর প্রথমেই দেখানো হয়েছে একটি বিশাল সিংহীকে। তারপরই দেখা গিয়েছে এক ব্যক্তি ওই সিংহীর খাঁচা খুলতেই, তাঁর ওপর ঝাপিয়ে পড়েছে সিংহীটি। এই অব্দি দেখে গা শিউরে উঠলেও ব্যাপারটা একটু অন্যরকম। এটি আসলে পোষা সিংহী। ওই ব্যক্তি সিংহীটিকে ছোট থেকেই লালন পালন করে বড় করেছে। তাই ব্যক্তিকে দেখেই মজার ছলে সিংহীটি তার গায়ের ওপর লাফিয়ে পড়ে এবং তার সাথে খেলা করতে শুরু করে।

আরও পড়ুন:   করন জোহরের পার্টিতে নেশায় মত্ত তারকারা! ভিডিও প্রকাশ্যে আসতেই উত্তাল সোশ্যাল মিডিয়া

জানা গিয়েছে, ওই ব্যক্তির নাম ভ্যাল গ্রুনের। সে দক্ষিণ আফ্রিকার কালাহারির একটি পশু সংরক্ষনালয়ে কাজ করে। আর ওই বিরাট সিংহীর নাম সির্গা। ব্যক্তিটি ছোট থেকেই সির্গাকে লালন পালন করে বড় করে তুলেছে। দীর্ঘ ৯ বছর একসাথে থেকে তাদের মধ্যে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক গড়ে উঠেছে। মাঝে মাঝেই ওই ব্যক্তি তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে সির্গার সাথে খেলা করার ভিডিও পোস্ট করে থাকে। সবসময় তারা একে অপরের সাথে খেলাধুলা করে সময় কাটিয়ে দেয়। বেশিরভাগ ভিডিও নেটিজেনদের ভালোবাসায় মুহূর্তে ভাইরাল হয়ে যায়। এবারও তেমনটাই হয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Sirga (@sirgathelioness)

ওই বিরাট সিংহের সাথে ব্যক্তির খুনসুটি নেটিজেনদের বেশ পছন্দ হয়েছে। তাই তো ভিডিও পোস্ট করার কিছুক্ষণের মধ্যেই তাতে ৩ হাজারের কাছাকাছি মানুষ লাইক দিয়েছে। এছাড়াও অনেকে কমেন্ট করে ওই ব্যক্তি এবং সিংহের মধ্যে বন্ধুর মতো সম্পর্কের তারিফ করেছে। প্রসঙ্গত, ওই ব্যক্তির ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ৭৮ হাজার ফলোয়ার রয়েছে।

Related Articles

Back to top button