সর্বশেষ

সিনেমা পিছু পারিশ্রমিক পান ১০০ কোটি টাকা! দেখে নিন কোন কোন অভিনেতারা রয়েছেন এই তালিকায়

ভারতীয় সিনেমা বিশেষত বলিউড নিয়ে সবসময় বিতর্ক চলতেই থাকে। যেমন বলিউড অভিনেত্রীদের অভিযোগ, এখানে মহিলা শিল্পীদের থেকে পুরুষ শিল্পীদের সবসময় বেশি পারিশ্রমিক দেওয়া হয়। অভিনেত্রী তাপসী পান্নু (Tapsi pannu) ও পরবর্তী সময়ে অভিনেত্রী কঙ্গনা রানাউত (Kangana Ranaut) এই বিষয়টি নিয়ে প্রশ্ন তুলেছিলেন। তবে জানেন কি ভারতীয় সিনেমায় কোন কোন অভিনেতা সিনেমা পিছু ‘১০০ কোটি’ বা তারও বেশি পারিশ্রমিক নিয়ে থাকেন। আজ এই প্রতিবেদনের মাধ্যমে সেটাই তুলে ধরা হলো।

অক্ষয় কুমার (Akshay Kumar)

বলিউডের মাল্টিট্যালেন্টেড (Multitalented) অভিনেতা অক্ষয় কুমার। দর্শকরা ভালোবেসে যাকে ‘খিলাড়ি কুমার’ও বলে থাকেন। চলতি বছরেও তাঁর বেশ কিছু সিনেমা রিলিজ হয়েছে। শোনা যাচ্ছে, প্রতি ছবিতে তিনি ‘১১৫ কোটি’ টাকা এখন পারিশ্রমিক নিয়ে থাকেন।

 

View this post on Instagram

 

A post shared by Akshay Kumar (@akshaykumar)

অজয় দেবগন (Ajay Devgan)

আরও পড়ুন:   বলিউডে ফের নক্ষত্র পতন, প্রিয়জনের মৃত্যুতে একেবারে ভেঙ্গে পড়েছেন অজয় দেবগন

সবাই জানেন বলিউডে একসময় ‘খান’ (Amir, Salman, Shahrukh)-দের রাজত্ব ছিল। অজয় দেবগন সেই সময় থেকেই অভিনয়ের মাধ্যমে নিজের জায়গা পাকা করে ফেলেছিলেন ইন্ডাস্ট্রিতে। খবর, প্রতি ছবি পিছু তিনি ‘৬৫-১০০ কোটি’ টাকা পারিশ্রমিক নেন। তবে টাকার অংকটা সবসময় নির্ভর করে ছবিতে তার রোলের উপর।

 

View this post on Instagram

 

A post shared by Ajay Devgn (@ajaydevgn)

আমির খান (Amir Khan)

আরও পড়ুন:   মেসোমশাইকে স্বামী বানিয়ে হাইকোর্টের প্রশ্নের মুখে ডিআই

আমির খানকে ‘Mr: Perfectionist’ বলা হয়। তার সব সিনেমাই হিট। সামনের বছর অর্থাৎ ২০২২ সালে মুক্তি পেতে চলেছে তাঁর নতুন ছবি ‘লাল সিং চাড্ডা’। যেখানে আমির খানের বিপরীতে দেখা যাবে করিনা কাপুরকে (kareena kapoor)। শোনা যাচ্ছে, এই ছবিতে অভিনয়ের জন্য আমির প্রায় ‘১০০ কোটি’ টাকা পারিশ্রমিক নিয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Aamir Khan (@aamirkhanworldwidefc)

রজনীকান্ত (Rajnikanth)

দক্ষিনের সুপারস্টার ‘রজনীকান্ত’ও কিন্তু পিছিয়ে নেই এই পারিশ্রমিক-এর দিকে। খবর পাওয়া যায়, এখন নাকি তিনি সিনেমা পিছু ‘১২৫ কোটি’ টাকা পারিশ্রমিক নেন। উল্লেখ্য, ২০২১ সালে তিনি ‘দাদা সাহেব ফালকে’ পুরস্কার পেয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by rajinikanth (@rajnikanth_._)

প্রভাস (Prabhas)

আরও পড়ুন:   সুশান্তের মৃত্যু ও বলিউডের মাদক যোগ নিয়ে বোমা ফাটালেন অক্ষয় কুমার

‘বাহুবলি’ (Bahubali) সিনেমার অভিনয়ের মাধ্যমে বলিউডে জনপ্রিয়তা পেয়েছিলেন দক্ষিণ অভিনেতা প্রভাস। বিভিন্ন খবর থেকে শোনা যাচ্ছে, ছবি পিছু এখন ‘১৫০ কোটি’ টাকা পারিশ্রমিক নিচ্ছেন প্রভাস। ভারতীয় সিনেমায় যা এটি এখনো অব্দি সব থেকে বেশি অঙ্কের টাকা। সামনের বছর তাঁর বেশ কিছু সিনেমা বড়পর্দায় রিলিজ করার কথা আছে।

 

View this post on Instagram

 

A post shared by Prabhas (@actorprabhas)

Related Articles

Back to top button