ভাইরালভিডিও

ঘরের মধ্যে মনের আনন্দে ঘুরে বেড়াচ্ছে ছোট্ট গো-মাতা, ভাইরাল ভিডিও

আজকাল সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কত কিছুই না উঠে আসে আমাদের চোখের সামনে। যেখান থেকে উঠে আসে, একেকটা মজার মজার সব কান্ড-কারখানা থেকে শুরু করে একেকটা গা শিউরে ওঠার মতন ঘটনা। যা দেখে মানুষের তখন তাজ্জব হয়ে ওঠা ছাড়া আর কোনও গতি থাকেনা! যদিও সেই দৃশ্য আমরা সহজে যে দেখতে পারব তেমনটাও নয়! সুতরাং এইসব বিরল দৃশ্যগুলো দেখার সুযোগ করে দেয় একমাত্র সোশ্যাল মিডিয়া। এখানে মানুষের পাশাপাশি পশু-পাখিদের সব আজব আজব ভিডিও ভাইরাল হয়!

আরও পড়ুন:   দুর্দান্ত অঙ্গভঙ্গিতে অসাধারণ বেলি ড্যান্স করে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ৯ সুন্দরী যুবতী, দেখুন ভিডিও

সম্প্রতি ভাইরাল হয়েছে একটি বিরল ভিডিও! সাধারণত গরুকে আমরা গৃহপালিত পশু বলি, কেননাকে গরুকে মানুষের বাড়িতেই পোষ্য হিসেবে রাখা হয়। গরুর দুধ বিক্রি করে অনেক মানুষ জীবিকা অর্জন করেন। তবে গরুকে রাখার জন্যে নির্দিষ্ট গোয়ালঘরের প্রয়োজন। সেখানেই গরু থাকে। কিন্তু কখনো দেখেছেন কি, গরুর বাছুরকে কোনও ব্যক্তি এক্কেবারে নিজের ঘরে রেখে পুষছেন। সাধারণত, মানুষ ঘরে রেখে পোষে সারমেয়, বিড়াল, খরগোশ, এই সমস্ত ছোট ছোট প্রাণীদের।

আরও পড়ুন:   ওড়িশায় দেখা মিললো বিরল প্রজাতির উড়ন্ত সাপ, ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

যেহেতু গরু বড়সড় মাপের এক পশু এবং তাঁকে যত্ন করার জন্যে প্রয়োজন আলাদা একটি জায়গার সেজন্য গোয়াল ঘর তৈরি করা হয়। এমনিতেও চার দেওয়ালের মধ্যে বন্দি করে থাকতে পারেনা গরু। তাই গরুকে রাখার জন্যে খোলামেলা গোয়াল ঘর বানানো হয়, যেখানে তাদেরকে গলায় দড়ি বেঁধে রেখে দেওয়া হয়। কিন্তু সম্প্রতি একটি ভিডিওতে উঠে এল সুন্দর একটি দৃশ্য।

আরও পড়ুন:   Viral Video: খোলামেলা পোশাকে ৯ মাসের বেবি বাম্পে অসাধারন নাচ সুন্দরী মহিলার, ভাইরাল ভিডিও

যেখানে দেখা যাচ্ছে, একটি গরুর বাচ্চা বাছুরকে সুন্দরভাবে গলায় ঘন্টি এবং তার কপালে টীকা লাগিয়ে তাকে ঘরের মধ্যেই রেখে দিয়েছেন কোনো একজন ব্যক্তি। এমনকি সেই বাছুরের সঙ্গে কথাও বলছেন সেই ব্যক্তি। এমনকি বাছুরটিকে কোনো বাঁধন ছাড়াই রাখা হয়েছে। বাছুরটিও সেই ব্যক্তির ঘরের চারিদিকে ঘোরাফেরা করছে। সম্প্রতি এই ভিডিওটি The better India নামক ফেসবুক পেইজ থেকে শেয়ার করা হয়েছে।

Related Articles

Back to top button