It’s The Time To Disco: খোলা মাঠে দুর্দান্ত এক্সপ্রেশনে অসাধারণ নাচ কিশোরী কন্যার, ভাইরাল ভিডিও

234

সোশ্যাল মিডিয়া মানুষের প্রতিভা বিকাশের এক অন্যতম হাতিয়ার হয়ে উঠেছে। যারা বিভিন্ন কারণে নিজেদের সুপ্ত প্রতিভা বিকাশে সংকোচ বোধ করতেন তাদের কাছে একটা দারুন প্ল্যাটফর্ম ফেসবুক, টুইটার ইনস্টাগ্রাম। সম্প্রতি ইনস্টাগ্রামে ভাইরাল হয়েছে এক সুন্দরী কিশোরীর নাচ যা দেখে মুগ্ধ হয়েছেন নেটিজেন। একটি জনপ্রিয় হিন্দি গানের তালে নেচে হার মানিয়ে দিয়েছেন তাবড় তাবড় অভিনেত্রী ও ড্যান্সার দের।

মেয়েটির বয়স হবে ১২ থেকে ১৩ র মধ্যে। কিন্তু তার অঙ্গভঙ্গি আর এক্সপ্রেশন দেখলে মনে হবে বহু দিনের অভিজ্ঞ কোনো নৃত্যশিল্পী। নব্বই দশকের “কাল হো না হো”(Kal ho na ho) সিনেমার সেই বিখ্যাত গান “ইস দা টাইম টু ডিসকো” ( Is The time to dance) গানে নাচ করেছে এই কিশোরী। পরনে তার সবুজ টপ আর কালো জিন্সের প্যান্ট।

আরও পড়ুন:   উলটপুরান! মদ্যপ স্বামীকে বেধড়ক লাঠিপেটা করলো স্ত্রী, ভাইরাল ভিডিও

গানের কথার সঙ্গে লিপ সিঙ্ক করে দুর্দান্ত এক্সপ্রেশন আর বডি ল্যাঙ্গুয়েজে তাক লাগিয়ে দিয়েছেন কিশোরী। নিজের ইনস্টাগ্রামে এই ভিডিও শেয়ার করে নেটিজেনের প্রশংসা কুড়িয়েছে সে। এই সুপারহিট গানের সঙ্গে পা মিলিয়েছিলেন ডিম্পল বিউটি প্রীতি জিনটা ( Priti Jinta),দুই অভিনেতা সইফ আলি খান ( Saif Ali khan) এবং বলি বাদশাহ শাহরুখ খান ( Sharukh khan)। কিন্তু তাদের তুলনায় কোনো অংশে কম যাননি ছোটো কিশোরী।

এই প্রথম নয় এর আগেও একাধিক হিট গানে নেচে নেট নাগরিকদের মন জয় করেছিলেন কিশোরী। কখনো মাঠের মধ্যে কখনো বাড়ির ছাদে নেচে ভাইরাল হয়েছে সে। আর প্রতিবারেই দর্শকরা তাকে শুভেচ্ছা জানিয়েছেন। কেবল দেশেই নয় দেশের বাইরেও তার নাচের ভিডিও ছড়িয়ে পড়েছে। ভবিষ্যতে এই কিশোরীকে আরো উচুতে দেখতে চান সকলেই। আর মানুষের উৎসাহ ভালোবাসা পেয়ে মেয়েটি যে সফলতার শীর্ষে পৌঁছাবে বলাই বাহুল্য।