লাল টুকটুকে লেহেঙ্গায় নেচে বলিউড নায়িকাদের টেক্কা দিলো খুদে কন্যা, ভাইরাল ভিডিও

7

বর্তমানে ইন্টারনেটের যুগে সোশ্যাল মিডিয়া খুললেই আমাদের চোখে পড়ে নানান রকমের ভাইরাল কান্ড কারখানা। নিজেদের ট্যালেন্ট হোক কিংবা বিনোদন সবকিছুরই এই সোশ্যাল মিডিয়ার মারফতে মানুষ তুলে ধরতে পারে বিশ্ব দরবারে। আর সেই সমস্ত ভিডিও মুহূর্তের মধ্যেই হয়ে যায় ভাইরাল। ফেসবুক ইনস্টাগ্রাম টুইটারে দৌড়াতে ঘরে বসেই সারা পৃথিবীর খবর আমরা হাতের মুঠোয় পেয়ে যেতে পারি। পাশাপাশি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমাদের চোখের সামনে উঠে আসে দেশ-বিদেশের নানান প্রতিভা।

আরও পড়ুন:   সুশান্ত নয়, অন্য এক বলিউড অভিনেতার সঙ্গে ঘনিষ্ঠ হচ্ছেন রিয়া চক্রবর্তী, ভাইরাল ভিডিও

কত রকমের মজার ভিডিও সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমাদের সামনে উঠে আসে যেগুলো দেখে কখনো আমরা আনন্দ পাই আবার কখনো তাজ্জব বনে যাই। এই সোশ্যাল মিডিয়াকে কাজে লাগিয়ে বহু মানুষ তাদের প্রতিভাকে বিশ্ব দরবারে তুলে ধরে। কেউ সুন্দর গান আবার কেউ নাচ করে দেখান আবার কেউ কেউ নিজেদের দুঃসাহসী কার্যকলাপ তুলে ধরেন।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় তেমনই একটি ভিডিও তুমুল ভাইরাল হয়েছে। ভিডিওটিতে দেখা যাচ্ছে একটি কিশোরীকে নাচ করতে। সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ভাইরাল হয়েছে কিশোরীর ওই সুন্দর নাচের ভিডিওটি। ভিডিওটিতে দেখা যাচ্ছে এক ১২ থেকে ১৩ বছর বয়সী কিশোরী ডান্স পারফরম্যান্স করছে। তার পরনের সুন্দর ডিজাইনার ঘাগড়া। দুই হাতে সুন্দর চুরি।

ঘরের মধ্যেই অসাধারন নাচ করছে ওই কিশোরী। মেয়েটির নাম রাশি শিন্ডে। সে নিজের ফেসবুক পেজে সম্প্রতি নিজের ওই নাচের ভিডিওটি পোস্ট করেছে। রাশি শিন্ডে সোশ্যাল মিডিয়ার জনপ্রিয় মুখ। বহুদিন আগে থেকেই সোশ্যাল মিডিয়ায় নিজের অসাধারণ পারফরম্যান্স এবং এক্সপ্রেশনের মাধ্যমে নেটিজেনদের মন জয় করে নিয়েছে রাশি। তার প্রত্যেকটি ডান্স স্টেপ নজর কেড়েছে সকলের। ইতিমধ্যে ভিডিওটিকে ১৭ হাজার মানুষ পছন্দ করেছে। ভিডিওটি দেখেছে ৫৭ হাজার দর্শক।