দুষ্টু ভাইকে চুলের মুঠি ধরে ভাইফোঁটা দিচ্ছে খুদে কন্যা, তুমুল ভাইরাল ভিডিও

28

সে আমার ছোট বোন..বড়ো আদরের ছোট বোন..মান্নাদের এই গান ভাইবোনের সম্পর্কের জন‍্য যথার্থই। তবে ভাই-বোনের সম্পর্ক কেবল আদরের নয় তাতে থাকে আবদার শাসন খুনসুটি। ছোটবেলায় ভাই আর বোনেরা মিলে মজার কান্ড করে বেরাইনি এমন নজির নিতান্তই কম। আর কিছুদিন আগেই ছিল ভাই বোনেদের জন্য বিশেষ দিন অর্থাৎ ভাইফোঁটা। কালীপুজোর একদিন পরেই হয় ভাইফোঁটা..আর এই উৎসবে মেতে ওঠে পুরো দেশ।

আরও পড়ুন:   ‘মানিকে মাগে হিতে' গানে অসাধারণ নেচে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল চার সুন্দরী যুবতী, রইল ভিডিও

বর্তমানে উৎসব মানেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় এক একটা কান্ড। দূর্গাপুজো কালীপুজোতে প্রচুর ভিডিও ভাইরাল হয়েছে। আর তার অন‍্যথা হয়নি ভাইফোঁটাতেও। সম্প্রতি ভাইফোঁটার এক মজার ভিডিও সামনে এসেছে যা দেখে হেসেই কুপোকাত হয়েছেন দর্শকরা। দুই খুঁদের কীর্তিতে মন ভালো হয়ে গেছে সকলের।

আরও পড়ুন:   ঘরের মধ্যে ঘুরে বেড়াচ্ছে ছোট্ট গো-মাতা, মুহূর্তেই ভাইরাল ভিডিও

ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে ছোট ছোট দুই পুঁচকে ছেলে মেয়েরা নিজেদের মধ্যে ভাইফোঁটা পালন করছে। ভাইটি একটু ছটফট করতেই দিদি শাসনসুলভ আচরনে ভাইয়ের চুলের মুঠি ধরে বসিয়ে দিচ্ছে আবার ভাইও ঘুষি চালাচ্ছে। মারপিট করতে করতেই তাদের ভাইফোটা পর্ব চলেছে। যদিও শেষপর্যন্ত চঞ্চল ভাইয়ের কপালে দিদি চন্দনের ফোঁটা দিতে পেরেছে কিনা তা বোঝা যায়নি।

আরও পড়ুন:   ঘূর্ণিঝড় যশের তান্ডব চলাকালীন গাছের উপর বিশাল বজ্রপাত, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

তবে এই মারপিটের মধ্যেও রয়েছে ভালোবাসা। ভাই-বোনের এমন খুনসুটি দেখে অনেকের নিজেদের ছোটবেলার স্মৃতির কথা মনে পড়েছে। সোশ্যাল মিডিয়ায় অনেক মজার ভিডিও পোস্ট হয় কিন্তু এই ভিডিওটি দর্শকদের যেমন হাসিয়েছে তেমন নির্মল শৈশবের আনন্দ তুলে ধরেছে।