মানুষ নয়, ভগবান রাম চন্দ্রের জয়গান গাইছে ছোট্ট টিয়া, মুহূর্তে ভাইরাল ভিডিও

7

বর্তমানে নিজের ট্যালেন্ট প্রদর্শন করার সবচেয়ে বড় প্লাটফর্ম হল সোশ্যাল মিডিয়া এর দৌড়ে বাদ নেই পশুপাখিরাও। সম্প্রতি এমনই এক ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা একটি টিয়া পাখিকে মজার কার্যকলাপ আর স্পষ্ট কথা বলতে শোনা যাচ্ছে। টিয়া পাখির বুলিতো আমরা সকলেই শুনেছি কিন্তু একেবারে রামনাম!!

পশুপাখির নানান ভিডিও প্রায়শই ভাইরাল হচ্ছে। বলা হয়ে থাকে পশুপাখি খুব সহজে মানুষের বন্ধু হয়ে ওঠে তাই হয়তো মানুষের ভাষাকেও রপ্ত করে নিতে পারে কিছু পশুপাখি। তাই মানুষের মতো নকল করে নেটদুনিয়ায় ভীষণ জনপ্রিয়তা অর্জন করে তারা।

আরও পড়ুন:   ১ মাস জেলে কাটানোর পর কেমন অবস্থা হয়েছে রিয়া চক্রবর্তীর? সামনে এল নতুন ভিডিও

টিয়া ময়না কাকাতুয়া জাতীয় পাখিরা যে গলার স্বর নকল করতে পারে আমরা সকলেই জানি। এবার সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে একটি টিয়াপাখি হুবহু মানুষের স্বর নকল করেছে আর একই কথা বলছে। টিয়া পাখিকে বিভিন্ন ধর্মীয় কথা শেখানোর প্রচলন বহুদিন ধরে। কিন্তু এবার কি টিয়াপাখি রাজনীতি প্রাঙ্গনেও এসে পড়লো?

আরও পড়ুন:   সমুদ্রে তীরে বন্ধুর সাথে তুমুল নাচলেন অভিনেত্রী নোরা ফাতেহি, ভিডিও ভাইরাল হতেই উত্তাল নেটদুনিয়া

এবার নেট দুনিয়ায় জয় শ্রীরাম ধ্বনি দিয়ে ভাইরাল হয়েছে এক টিয়া পাখি। এই মুহূর্তে যা ভারতীয় রাজনীতির অন্যতম গুরুত্বপূর্ণ স্লোগান। এই ভিডিও শেয়ার হতেই হাজার হাজার মানুষ তা দেখে ফেলেছেন। টিয়াটির স্পষ্ট উচ্চারণে জয় শ্রীরাম ধ্বনি ভাইরাল হয়েছে নিমেষে। আর যা দেখে আনন্দিত হয়েছেন নেটিজেনরাও। দেখুন সেই ভিডিও