‘এ কেমন দুর্গা পূজো!’ মদন মিত্রের গানে ট্রোলড মানসী

79

সদ্য মুক্তি পেয়েছে কামারহাটির ‘কালারফুল’ বিধায়ক মদন মিত্রের নতুন গান জাগো দুর্গা তথা ‘India Wanna’ve Her Betiyaa’. মদন মিত্র এমনিতেই কালারফুল অর্থাৎ রঙিন মানুষ, তাই লাল হলুদ পাঞ্জাবিতে তিনি এক্কেবারে রক স্টার। হাতে বাজাচ্ছেন গিটার অথচ ব্যকগ্রাউন্ড মিউজিক চলছে বীণার। কখনো কালারফুল শার্ট তার গায়ে, সঙ্গে মানানসই সানগ্লাস তো কখনো সারা হয়ে টুনি লাইট জড়িয়ে তিনি বলছেন ‘India Wanna’ve Her Betiyaa’ শেষে জুড়ে দিচ্ছেন oh lovely.

কে বলবে মদন দার বয়স ৬৫ টপকেছে। এখনও তার গ্ল্যামার চুয়ে পড়ছে গাল বেয়ে। একঝাঁক রমণীদের সঙ্গে মদন মিত্রের ‘জাগো মা’ গান দর্শক ও শ্রোতাদের কানের তালা ধরিয়ে দিয়েছে। দর্শকরা যেমন এনজয় করেছেন হাসতে হাসতে তেমনই মা দুর্গা সাজে পায়েল সেন ওরফে মানসী সেনগুপ্তর চূড়ান্ত সমালোচনা করেছেন। অনেকের মতে এটা আবার কেমন দুর্গা!!!

আরও পড়ুন:   শাহরুখ ‘ভাইয়ের মতো’, তাই পারিশ্রমিক নিচ্ছেন না সালমান, ভাইজানের প্রশংসা করছে নেটিজেনরা

মদন মিত্রের নতুন গানে কমেন্টের ছড়াছড়ি। সকলে সকলের মনের কথা প্রকাশ করেছেন বিনা দ্বিধায়। এই যেমন কেউ একজন লিখেছেন, “আমি একটা সময় কানে ভালো‌ শুনতে পারতাম। এখন কালা” কেউ বলছেন, “ওই দেখ সিবিআই আসছে”, আবার কেউ কেউ বলছেন, “না আছে তাল, না আছে সুর !”জাগো মা” বলে চিল্লাচ্ছে অসুর।#Oh_lovely “, কেউ লিখছেন, “মায়ের এবার দোলায় গমন। যাবার সময় একেও নিয়ে যেও মা।”

আরও পড়ুন:   নিজের সন্তান রাখি সাওয়ান্তের মৃত্যু কামনা করেছিলেন মা!

এদিকে কি করে বলবো তোমায় ধারাবাহিকের ভিলেন পায়েল সেন ওরফে মানসী সেনগুপ্তর কড়া সমালোচনা হয়েছে নেট পাড়ায়। তার দুর্গা সাজ হাসির খোরাকে পরিণত হয়েছে রীতিমত। অবশ্য, মানসী নিজেও খুশি নন এই কাজ নিয়ে। সম্প্রতি এক সংবাদমাধ্যমে মানসী জানান, ‘আমাকে এই ভিডিয়োর জন্য ভালো পারিশ্রমিক দেওয়া হয়েছিল, তাই ব্যস্ত শেডিউল থেকেও সময়বার করে আমি কাজটা করবার জন্য রাজি হই। কিন্তু গতকাল গান মুক্তির পর থেকে যা ঘটছে সেটা নিয়ে আমি প্রচন্ড আপসেট। দাদার (মদন মিত্র) সঙ্গে কাজ করতে পেরে খুশি ছিলাম, কিন্তু দুর্গা সেজে ট্রোলড হবে সেটা ভাবিনি। দুর্গাকে নিয়ে মিম করা যায়? কিন্তু সেটাই হচ্ছে এই ভিডিয়োর সুবাদে’।