Homeবিনোদনচুল স্টেইট করাতে চাইলে যোগাযোগ করুন মধুবনীর সাথে, অপেক্ষায় অভিনেত্রী!

চুল স্টেইট করাতে চাইলে যোগাযোগ করুন মধুবনীর সাথে, অপেক্ষায় অভিনেত্রী!

সকলের পরিচিত মুখ ‘মধুবনী’ মা হওয়ার আগে থেকেই অভিনয় জগৎ থেকে ধীরে ধীরে দূরে সরে গিয়েছিলেন। তবে সম্প্রতি তিনি উত্তর কলকাতার আহিরিটোলায় মধুবনী’জ বিউটি স্পা অ্যান্ড সাঁলো’ নামে নিজের একটি বিউটি পার্লার খুলেছেন। আর এই বিউটি পার্লারের জন্য একটি বিজ্ঞাপন দিয়েছেন।

পোস্টটি করা হয়েছে ইনস্টাগ্রামে। যেখানে অভিনেত্রী একটি ছবি দিয়ে ক্যাপশনে লিখেছেন, মাত্র ১৮০০ টাকায় পার্মানেন্ট হেয়ার স্ট্রেইটনিং ও স্মুদনিংয়ের জন্য যোগাযোগ করুন, সঙ্গে ফোন নং এবং তার বিউটি পার্লারের ঠিকানা দিয়েছেন। পোস্টটি করার সঙ্গে সঙ্গে লাইক- কমেন্টে ভরে গেছে। কমেন্ট দেখলেই বোঝা যাচ্ছে মধুবনী গোস্বামী এখনও মানুষের কাছে কতটা জনপ্রিয়। কেউ মধুবনীর উদ্দেশ্যে লিখছেন, আপনি সব সময় ‘ভালোবাসা ডট কম’ সিরিয়াল থেকে আমার পছন্দের তালিকায় রয়েছেন, আবার কেউ অভিনেত্রীর কাজের প্রশংসায় ভরিয়ে দিচ্ছেন।

আপনারা সকলেই জানেন বাংলা টেলিভিশন জগতের অতি জনপ্রিয় মুখ হল রাজা গোস্বামী ও মধুবনী গোস্বামী। একসময় স্টার জলসায় অভিনীত জনপ্রিয় ধারাবাহিক ‘ভালোবাসা ডট কম’ সিরিয়াল করতে গিয়েই তাঁদের মধ্যে অল্প বিস্তর প্রেমের সূত্রপাত হয়। আর তারপর তা ধীরে ধীরে আরও গভীর হতে থাকে তাদের মধ্যেকার সম্পর্ক। অবশেষে বিবাহ বন্ধনে আবদ্ধ হন এই জুটি।

সম্প্রতি মা হয়েছেন অভিনেত্রী। গোপাল ঠাকুরের ভক্ত মধুবনী গোপালের নামে ছেলের নাম রেখেছেন কেশব। বর্তমানে তিনি নিজেকে ‘কেশব-জননী’ বলে পরিচয় দিতে পছন্দ করেন।বরাবর ছেলেকে কোলে নিয়ে ছবি তোলেন। নিজেই ছেলে কেশবের খেয়াল রাখেন।

MOST POPULAR ARTICLES