বিনোদনঅফবিটভাইরাল

পুজোর আগেই ঝাঁ চকচকে বিউটি পার্লার খুললেন মধুবনী, সোশ্যাল মিডিয়ায় শুরু করল প্রচার

এর আগে আমরা টলিউড ইন্ডাস্ট্রিতে বহু কাপলদের দেখেছি। তবে এদের মধ্যে সবচেয়ে মিষ্টি কাপেল হলো রাজা ও মধুবনীর ওরফে ওম ও তোরা। তাদের এই মধুর প্রেমের সম্পর্ক শুরু হয়েছে ভালবাসা ডট কমের সেটে। আর সেই সেট থেকেই তারা পৌঁছে যায় বিয়ের মন্ডপে এবং তার পরে বেশ গুছিয়ে সংসার করতে শুরু করে তাঁরা। গুছিয়ে সংসার করার ফাঁকে মধুবনী নিজের একটি বিউটি পার্লার ও খুলেছে।

মধুবনী তার ভক্তদের এই পুজোর সময় সুখবর শোনালেন। অভিনেত্রী তার সকল অনুরাগীদের পুজোতে সুন্দর করে সাজানোর দায়িত্ব তুলে নিয়েছেন নিজের কাঁধে। আর এই বিউটি পার্লার খোলার উদ্যোগটি মধুবনী একার নয় মধুবনী তার স্বামী রাজাকেও পাশে পেয়েছে।

আহিরিতলা তিনি তার বিউটি পার্লার খোলেন। তবে এই করোনা পরিস্থিতিতে তার পার্লারে তেমন ভিড় হচ্ছে না। তবে ইচ্ছা থাকলেই যে উপায় হয় একথা আমরা সকলেই জানি। তাই অভিনেত্রী তার ইচ্ছা শক্তির জোরে নিজেই ময়দানে নেমে পড়েছেন পার্লারকে দাঁড় করাতে। অভিনেত্রী সেলফি অ্যাডভার্টাইজমেন্ট শুরু করে দিয়েছেন। তিনি নিজেই পার্লারে বসে নিজের ছবি ক্যামেরাবন্দি করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করছেন। তিনি পোস্টগুলির মধ্যে তার বিউটি সাজেস্টেড মূল্য উল্লেখ করে দিয়েছেন। শুধু বিউটি কোর্সের দাম নয় ফোন নম্বর উল্লেখ করে দিয়েছেন পার্লারের রিসেপসনিস্টের। মধুবনী’স হেয়ার অ্যান্ড বিউটি সালোঁতে আগামীকাল অভিনেত্রী নিজে থাকবেন, অভিনেত্রী এমনটি লিখেছেন শাড়ি ও ওয়েস্টার্ন আউটফিটে কয়েকটি ছবি দিয়ে।

Related Articles

Back to top button