শ্রীকৃষ্ণের এই ভিন্ন নামেই একরত্তি খুদে কেশবকে ডাকেন মধুবনী

41

চলতি বছরের মাঝামাঝি মা হয়েছেন মধুবনী গোস্বামী (Madhubani Goswami)। এর আগে তাঁর ছেলে কেশব (Keshab)-এর মুখ দেখাননি বলে ট্রোল হতে হয়েছিল তাঁকে। এবার নিজেই সাত মাস বয়সী কেশবের ছবি ইন্সটাগ্রামে শেয়ার করলেন তিনি।

কেশবের বয়স সবে সাত মাস হয়েছে। কেশবকে কোলে নিয়ে ছবি তুলে ইন্সটাগ্রামে শেয়ার করে মধুবনী ক্যাপশন দিয়ে কেশবকে ‘গিরিধারী গোপাল’ সম্বোধন করে ছেলেকে জানিয়েছেন সাত মাসের জন্মদিনের শুভেচ্ছা। ছবির সাথে হ্যাশট‍্যাগ দিয়ে জয় কৃষ্ণ, জয় শ্রীরাম, রাধে রাধে লিখেছেন মধুবনী। মধুবনী ও তাঁর স্বামী রাজা গোস্বামী (Raja Goswami) দুজনেই কৃষ্ণের ভক্ত। এই কারণে কৃষ্ণের নাম অনুসারে তাঁরা সন্তানের নাম রেখেছেন কেশব। তাঁরা আদর করে কেশবকে গোপাল বলেও ডাকেন।

দুর্গাপুজার মহাপঞ্চমীর দিন ছিল কেশবের অন্নপ্রাশন। সেই সময় সপরিবারে ছবি শেয়ার করেছিলেন রাজা ও মধুবনী। মধুবনীর পরনে ছিল সবুজ বেনারসী, লাল ব্লাউজ, হাতে শাঁখা-পলা। কেশবের পরনে ছিল অফ হোয়াইট রঙের ধুতি ও লাল রঙের পাঞ্জাবি। কেশবকে কোলে নিয়ে ছবি শেয়ার করে মধুবনী অনুরাগীদের মহাপঞ্চমীর শুভেচ্ছা জানিয়ে লিখেছিলেন কেশবের অন্নপ্রাশনের কথা। তবে করোনা পরিস্থিতির কারণে কেশবের অন্নপ্রাশনের অনুষ্ঠান ঘরোয়াভাবেই করা হয়েছে। পরিবারের সদস্যরাই শুধুমাত্র উপস্থিত ছিলেন এই অনুষ্ঠানে। তবে কেশবের জন্য কোনো আয়া রাখেননি মধুবনী। তাঁর প্রথম প্রায়োরিটি সন্তান। তাই এখন তিনি কাজে ফিরছেন না।

এমনকি মধুবনী ও রাজা চান না নেটদুনিয়ায় অন্য সেলিব্রিটি সন্তানদের মতোই তাঁদের সন্তানের ছবি ভাইরাল হোক। এই কারণে তাঁরা অনুরাগীদের অনুরোধ করেছেন, মা-বাবা হিসাবে কেশবকে নিয়ে তাঁদের চিন্তা নিশ্চয়ই সবাই বুঝবেন এবং তাঁদের প্রাইভেসিকে সম্মান করবেন।

আরও পড়ুন:   ‘স্ট্র্যাপটা খুললে ভাল লাগবে, আরও ভালো বডি শো অফ হবে’, ফের অশ্লীল ট্রোলের শিকার অভিনেত্রী শ্রীলেখা