পাতলা পোশাকে স্যোশাল মিডিয়ায় আগুন লাগালেন অভিনেত্রী মধুমিতা সরকার, ভাইরাল ভিডিও

38

মধুমিতা সরকার (Madhumita Sarcar) এই মুহূর্তে বারবার খবরের শিরোনামে আসছেন ফটোশুটের দৌলতে। কিছুদিন আগে তাঁকে দেখা গিয়েছিল ফ্লোরাল প্রিন্টেড ক্রপ টপে। এবার তিনি ধরা দিলেন নীল রঙে।

সম্প্রতি জে.ডব্লিউ ম্যারিয়টের উপরে নীল জলের পুলের কাছে দাঁড়িয়ে ছবি তুলেছেন মধুমিতা। মধুমিতা তাঁর ফটোশুটের একটি ভিডিও শেয়ার করেছেন যাতে তাঁকে বিভিন্ন স্টাইলে পোজ দিতে দেখা যাচ্ছে। তাঁর পরনে রয়েছে গাঢ় নীল রঙের স্লিভলেস শর্ট ড্রেস। ভিডিওটি শেয়ার করে মধুমিতা একটি বিখ্যাত গানের কথা ধার করে লিখেছেন, ব্লু হ্যায় পানি, সানি সানি।

আরও পড়ুন:   সুশান্ত সিং রাজপুত খুন হয়েছেন? প্রয়াত অভিনেতার ভিসেরা রিপোর্টে মিলল বিস্ফোরক তথ্য

মধুমিতা অভিনীত শেষ ফিল্ম ছিল ‘ট‍্যাংরা ব্লুজ’। ফিল্মটি রিলিজ করেছিল পয়লা বৈশাখে। ইতিমধ‍্যে রিলিজ করেছে মধুমিতা ও যশ দাশগুপ্ত (Yash Dasgupta) অভিনীত মিউজিক ভিডিও ‘ও মন রে’। দীর্ঘদিন পরে আবারও একসঙ্গে যশ-মধুমিতাকে পর্দায় দেখা গেল। তাঁদের অনস্ক্রিন রসায়ন বরাবর প্রশংসিত হয়েছে। স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল ‘বোঝে না সে বোঝে না’-র মাধ্যমে ‘যশমিতা’ জুটি সকলের কাছে পরিচিতি পায়।

 

View this post on Instagram

 

A post shared by Madhumita Sarcar (@madhumita_sarcar)

বাংলাদেশের গায়ক তানভীর ইভান (Tanveer Ivan)-এর মিউজিক ভিডিও ‘ ও মন রে’। এই মিউজিক ভিডিওটির প্রযোজনা করেছে এসভিএফ। ‘ও মন রে’ মিউজিক ভিডিওর প্রযোজনা করছেন ডান্স কোরিওগ্রাফার তথা ফিল্ম পরিচালক বাবা যাদব (Baba yadav)। মিউজিক ভিডিওর ডিওপি শমীক হালদার (shamik halder)।