বিনোদন

লক্ষ্মী পুজোতে নজরকাড়া লুকে অভিনেত্রী মধুমিতা সরকার, মুহূর্তে ভাইরাল হল ছবি

সকলের ‘বোঝেনা সে বোঝেনা’ ধারাবাহিকের পাখি কুমারী ঘোষ দস্তিদারের কথা মনে পড়ে টলিপাড়ার মেয়ে মধুমিতা সরকারের নাম শুনলে। কয়েক বছর আগে ধারাবাহিকটি শেষ হয়ে গেলেও মানুষ এখনো ভুলতে পারিনি তার পাখির চরিত্রটি। মধুমিতা সরকার বর্তমানে একজন সিনেমার নায়িকা। তিনি এখনও শুধু টেলি অভিনেত্রী নন।

মধুমিতা সরকার বর্তমানে স্টাইল আইকন হয়ে উঠেছে টেলি ইন্ডাস্ট্রির। বহু পুরুষের রাতের ঘুম কেড়ে নিয়েছে তাঁর বম্বশেল। কিশোর থেকে বৃদ্ধ শুরু করে সকলের মন কেড়ে নিয়েছে মধুমিতা সরকারের এই নতুন ট্রান্সফরমেশন। অসংখ্য মানুষ তার নতুন রূপের দ্বারা মুগ্ধ হয়েছেন। তাঁর স অনুরাগীদের সংখ্যা দিন দিন বেড়েই চলেছে সোশ্যাল হ্যান্ডেলে। প্রায় প্রতিদিনই মধুমিতার ইনস্টাগ্রামে ফলোয়ার বেড়েই চলেছে।

অনেকেই মধুমিতার সাজে সেজে উঠেছিলেন পূজোর সময়। হলুদ সিল্কের শাড়ি সাথে হলুদ স্লিভলেস ব্লাউজ পড়ে পোজ দেন মধুমিতা সরকার একমাত্র তাঁর ভক্তদের জন্য। হলুদ শাড়ি পরা এই ছবিটিতে মধুমিতা নজর কেড়েছে সবুজ মুক্তের গয়না আর বালা,সাথে খোলা চুল আর নিউড মেকাপে পোজ দিয়ে মিষ্টি হাসিতে। রীতিমতো নেট দুনিয়ায় ভাইরাল হয়েছে তার এই নিউড মেকআপ লুকটি।

দূর্গা পূজার পর আজ বাঙালির আরেক উৎসব কোজাগরী লক্ষ্মীপূজো। আর সকলের মতে মধুমিতা বাংলা লক্ষীমেয়ে। তিনি কখনোই তার পুরনো সাজ ভুলতে পারেননি যতই তার মধ্যে ট্রানসফর্মেশন দেখা যাক না কেন। তাই আজ মধুমিতা লক্ষ্মী সহজে ধরা দিলেন তাঁর নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে। মধুমিতা লক্ষ্মী রূপে সেজে উঠলেন লাল সিল্কের শাড়ি আর থ্রি কোয়াটার ব্লাউজ খোলা চুল সাথে সোনার গহনা পরে। নেটদুনিয়ার সকলেই তাঁর এমন সাজের সাথে কাজলকালো নয়ন দেখে মুগ্ধ হয়েছেন। তিনি তাঁর অনুরাগীদের উদ্দেশ্যে “লক্ষীপুজোর শুভেচ্ছা” জানিয়েছেন ছবির ক্যাপশনে। তার সকল ছবির মতন এই ছবিটিও পোস্ট করার সাথে সাথেই ভাইরাল হয়। তার কমেন্ট বক্স ভরে গেছে অনুরাগীদের শুভেচ্ছা বার্তায়।

Related Articles

Back to top button