দুধ সাদা পোশাকে পরীর সাজে অনুগামীদের ঘায়েল করতে হাজির মধুমিতা!

6

২৭ কোনো বয়স হল? সেই জন্যেই ৭ কে বারবার ধাক্কা দিয়ে সরিয়ে দিচ্ছেন মধুমিতা।জন্মদিনে তার ২ ঠিক আছে, ২৭ একদম মানতে নারাজ তিনি। কিন্তু, বয়স তো গুটিগুটি পায়ে এগিয়েই যায়।যদিও ফিটনেস ধরে রাখলে আর হাসতে পারলে অঙ্কের বয়স কিছুই না। সেরকমই ২৭ বছরের জন্মদিন পালন করলেন এই মুহুর্তের চর্চিত, সুন্দরী ও জনপ্রিয় অভিনেত্রী মধুমিতা সরকার (Madhumita Sarcar).

আজ মঙ্গলবার, অর্থাৎ ২৬ তারিখ ২৭ এ পা রাখলেন ছোট পর্দা ও বড় পর্দা কাঁপানো অভিনেত্রী মধুমিতা। এদিন প্রিন্সেসের মতন সেজে ওঠেন তিনি। পরনে ছিল তার সাদা ধবধবে গাউন, খোলা চুল, মাথায় মুকুট, ঠিক যেন রাজকুমারী। এদিন লাল বেলুন দিয়ে সাজানো হয়েছে তার ঘর। অভিনেত্রীর এক হাতে কেকের মতন সাদা প্রিন্সেস, অন্য হাতে লাল বেলুন।

নিজের জন্মদিন উপলক্ষে বিভিন্ন সাজের ছবি ও ভিডিও পোস্ট করেন তিনি ইনস্টাগ্রামে। শুভেচ্ছার বন্যা বইছে তার কমেন্ট বক্সে। এমনিতেই মধুমিতার অনুরাগী সংখ্যা দিনদিন বেড়েই চলেছে, সেখানে তাদের প্রিয় অভিনেত্রীর জন্মদিন বলে কথা, অথয়েব শুভেচ্ছার বন্যা বইছে সোশ্যাল মিডিয়ায়।

একটা সময় ছোটপর্দায় জনপ্রিয় ও চর্চিত মুখ ছিলেন মধুমিতা। ‘কেয়ার করি না’, ‘কুসুম দোলা’, ‘বোঝে না সে বোঝে না’ দিয়ে দুর্দান্ত কেরিয়ার সূচনা করেছিলেন তিনি। এখন সেই মধুমিতা হয়ে উঠেছেন বড় পর্দার নায়িকা। ‘লাভ আজ কাল পরশু’ দিয়ে অর্জুন চক্রবর্তীর বিপরীতে প্রথম কাজ পান, পরবর্তীতে ‘চিনি’ ছবি দিয়ে দ্বিতীয়বার বড় পর্দায় আসেন। ওয়েব সিরিজেও মধুমিতা করছেন বাজিমাৎ। স্বপন কুমারের ক্রাইম ফিকশন ‘উত্তরণ’-এ একদম চ্যালেঞ্জিং চরিত্রে দেখা যাবে মধুমিতাকে। এখানেই শেষ নয়, কিছুদিন আগেও যশের সঙ্গে একটি মিউজিক ভিডিও অ্যালবামে কাজ করে ফেলেন মধুমিতা সরকার।

আরও পড়ুন:   সোনু সুদের কাছে হাঁটু গেড়ে বসে সাহায্য প্রার্থনা যুবকের, মুহূর্তে এগিয়ে এলেন অভিনেতা