বিনোদনভাইরাল

চলন্ত বিমান থেকে ঝাঁপ দিলেন জনপ্রিয় অভিনেত্রী মধুমিতা সরকার, মুহূর্তে ভাইরাল ভিডিও

‘বোঝে না সে বোঝে না’ ধারাবাহিকটি বাংলা টেলিভিশনে এক অন্যতম ধারাবাহিক। এই সিরিয়ালের নামটি টানা ৩ বছর বাংলার জনপ্রিয় সিরিয়ালের মধ্যে প্রথম সারিতেই ছিল ২০১৩ সাল থেকে। মধুমিতা সরকারের ‘পাখি’ চরিত্রটি ব্যাপক জনপ্রিয় হয়ে ওঠে ওই ধারাবাহিক থেকেই। সেই সময় বাজারে জামা থেকে শুরু করে পায়ের জুতো পর্যন্ত তাঁর নাম করেই বিক্রি হতো। তাঁর ‘পাখি’ চরিত্রটি এতোটাই জনপ্রিয় হয়ে উঠেছিল।

মধুমিতা সরকার একটি বিমানে উঠে অনেকটা দূর গেলেন এমনটাই দেখা যাচ্ছে এক ভাইরাল ভিড়িওতে। এবং সেই ভিডিওতে এটাও দেখা যাচ্ছে যে তিনি বিমান থেকে নিচের দিকে ঝাঁপ দিলেন কিছু দূর গিয়ে। কলকাতা শহরের এই জনপ্রিয় নায়িকা সেই ভিডিও নিজেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন।

এই ভিডিওটি দেখে আপনি কিছু মুহূর্তের জন্য আঁতকে উঠতে পারেন যদি আপনার অ্যাডভেঞ্চার শব্দটি পছন্দ না থাকে। আপনার রোমাঞ্চের নেশা উঠতে পারে এই ভিডিওটি দেখে যদি আপনি খুবই অ্যাডভেঞ্চার ও রোমাঞ্চেকর ব্যক্তি হন।

বর্তমানে তাকে নিয়ে আর গুঞ্জন শোনা যায় না। যেই গুঞ্জন তাকে শুনতে হয়েছিল সৌরভ চক্রবর্তীর সাথে বিচ্ছেদের পর। বর্তমানে তিনি তার জীবনের স্বাদ গ্রহণ করছেন মুক্ত পাখির মতো। আপনার নজরে বিভিন্ন চমকপ্রদ ছবি আসতে পারে যদি আপনি তাঁর সোশ্যাল মিডিয়ার একাউন্টে চোখ রাখেন।

Related Articles

Back to top button