ভেজা পোশাকে সুইমিং পুলে হট মধুমিতা, জানতে চাইলেন অনুগামীদের মতামত

27

কিছুদিন আগে বর্ষার শুরুর দিকে মধুমিতা (madhumita sarcar) শেয়ার করেছিলেন তাঁর সদ্যস্নাতা একটি ছবি। তাতে ক্যাপশন দিয়ে তিনি লিখেছিলেন বিখ্যাত গানের কয়েকটি কথা, “এই মেঘলা দিনে একলা ঘরে থাকে নাকো মন”। কিন্তু এবার মধুমিতা হয়তো বর্ষাকে উপভোগ করতে চাইলেন সুইমিং পুলে নেমে।

গত কয়েকদিন ধরে পশ্চিমবঙ্গে শুরু হয়েছে মেঘভাঙা বৃষ্টি। প্রকৃতি যেন ধুয়ে মুছে দিতে চাইছে তার কলুষতা। এর মাঝেই বৃষ্টির আবহে মধুমিতা শেয়ার করেছেন একটি ভিডিও যাতে তাঁকে দেখা যাচ্ছে,অফ শোল্ডার সবুজ গাউন পরে নীল জলের সুইমিং পুলে নামতে। তাঁর চোখেও রয়েছে টিল রঙের আইলাইনার। নীল জলের মধ্যে গাউন পরেই সাঁতার কেটেছেন মধুমিতা। ভিডিওটি শেয়ার করে ক্যাপশন দিয়ে মধুমিতা লিখেছেন, বৃষ্টি ও সুইমিং পুল, সবাই কি বলেন?

মধুমিতা অভিনীত ‘ট‍্যাংরা ব্লুজ’ মুক্তি পেয়েছে পয়লা বৈশাখে। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করেছেন পরমব্রত (parambrata chatterjee)। গান ও মিউজিকের প্রতি প‍্যাশনের কাহিনী নিয়ে তৈরী হয়েছে ‘ট‍্যাংরা ব্লুজ’। ‘ট‍্যাংরা ব্লুজ’-এর মুক্তির দিন সবাইকে শুভ নববর্ষের শুভেচ্ছা জানিয়ে মধুমিতা লাল রঙের স্বচ্ছ শিফন শাড়িতে নিজের ছবি শেয়ার করেছেন ইন্সটাগ্রামে। এর আগে মুক্তি পেয়েছিল মধুমিতা ও অপরাজিতা আঢ‍্য (Aparajita Adhya) অভিনীত ‘চিনি’। এই ফিল্মের পরিচালক ছিলেন মৈনাক ভৌমিক (mainak bhaumik)। অপরাজিতার মেয়ের চরিত্রে অভিনয় করেছিলেন মধুমিতা। অপরাজিতা ও মধুমিতার অনস্ক্রিন রসায়ন প্রশংসিত হয়েছিল।

কিন্তু প্রকৃতপক্ষে, কোনো কোনো ফিল্ম রিভিউয়ে মধুমিতার অভিনয়ের প্রশংসা করা হলেও এখনও অবধি ফিল্ম অভিনেত্রী হিসাবে আশাতীত সাফল্য পাননি মধুমিতা। মধুমিতা টেলিভিশন অভিনেত্রী হিসাবে কিন্তু যথেষ্ট বিখ্যাত হয়েছিলেন। যদি তাঁর সেই সাফল্যের খতিয়ান দেখা যায়, তাহলে ফিল্ম ইন্ডাস্ট্রিতে পরপর কয়েকটি ফিল্মে অভিনয় করার পরেও সাফল্য এখনও তাঁর কাছে অধরা থেকে গেছে।

আরও পড়ুন:   একরত্তি মেয়েকে কোলে নিয়ে আদর করছেন বাঙালি অভিনেত্রী অঙ্কিতা, মুহূর্তে ভাইরাল ছবি