Homeবিনোদনস্লিম ফিগারে অভিনেত্রী মধুমিতা শুধুমাত্র অভিনেতা যশের কারণে!

স্লিম ফিগারে অভিনেত্রী মধুমিতা শুধুমাত্র অভিনেতা যশের কারণে!

মধুমিতা সরকার (Madhumita Sarcar)-এর ওজন নিয়ে বরাবর টলিউড ইন্ডাস্ট্রিতে চর্চা রয়েছে। এই মুহূর্তে মিডিয়ার স্কুপ হয়ে গিয়েছে মধুমিতার ওজন যা নাকি কমাতে বলেছিলেন যশ দাশগুপ্ত (Yash Dasgupta)। অন্তত 4 ঠা সেপ্টেম্বর যশ নিজে মুখেই এই কথা বলেছেন।

তিনি বলেছেন, মধুমিতা ‘ও মন রে’-র শুটিংয়ে এসে সারাক্ষণ নাকি বলে গিয়েছেন, তাঁর ওজন এখন আটচল্লিশ কেজি। অপরদিকে মধুমিতা জানিয়েছেন, 2013 সাল থেকে 2016 সাল অবধি ‘বোঝে না সে বোঝে না’ ধারাবাহিকে একাধিক সময় অরণ্য ওরফে যশের কোলে উঠতে হত পাখি ওরফে মধুমিতাকে। সেই সময় প্রায়ই যশকে বলতে শোনা যেত, মধুমিতা যথেষ্ট ভারী। তাই পাঁচ বছর পরে আবারও একসঙ্গে শুটিং করতে এসে যশকে আশ্বস্ত করেছেন তিনি।

সম্প্রতি রিলিজ করেছে তানভীর ইভান (Tanveer Ivan)-এর মিউজিক ভিডিও ‘ও মন রে’। তাতে আবারও জনপ্রিয় হয়েছে ‘যশমিতা’ জুটি। এই মুহূর্তে, তাঁদের অনুরাগীরা তাঁদের একসঙ্গে বড় পর্দায় দেখতে চান।

এবার আসা যাক, মধুমিতার ওজন প্রসঙ্গে। খুব সম্প্রতি অত্যধিক শরীরচর্চার কারণে মৃত্যু হয়েছে অন্যতম প্রতিভাবান অভিনেতা সিদ্ধার্থ শুক্লা (Siddharth Shukla)-র। তাঁর লাইফস্টাইল ও প্রোটিন শেক তাঁর প্রাণহানি ঘটিয়েছে। সিদ্ধার্থ প্রথম নন, এর আগে অধিক ফিটনেস সচেতনতা অনেকের প্রাণ কেড়েছে। সাধারণতঃ অভিনেতা-অভিনেত্রীদের ওজন সম্পর্কে কাজ করে তাঁদের ফিটনেস টিম। ডায়েটেশিয়ান ও ফিটনেস ট্রেনারের ভূমিকা তার মধ্যে অত্যন্ত গুরুত্বপূর্ণ। কিন্তু অনেক সময় তাঁদের কথা না মেনে বেশি শরীরচর্চা ডেকে আনতে পারে বিপদ। মধুমিতার আটচল্লিশ কেজি ওজন কোনো কাজের কথা নয়। চিকিৎসাবিজ্ঞানের চোখে মধুমিতা আন্ডারওয়েট যা গর্বের বিষয় কোনোভাবেই নয়। ফিটনেসের অর্থ হল সঠিক ব্যালান্স। সঠিক খাওয়া-দাওয়ার সঙ্গে আন্ডারওয়েট বা ওভারওয়েট না হওয়ার দিকেও নজর দিতে হয়। তাহলে ভবিষ্যতে কোনো বিপদ হওয়ার সম্ভাবনা থাকে না।

MOST POPULAR ARTICLES