ক্যান্সার আক্রান্ত রোগীদের জন্য বিশেষ পদক্ষেপ নিলেন পুত্র রেয়ান, গর্বিত মা মাধুরী

72

বলিউডের ধকধক গার্ল মাধুরী দীক্ষিতের (Madhuri Dixit) দুই পুত্র।বড় ছেলে অরিন আপাতত দক্ষিণ ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করছেন, ছোট ছেলে নিজের কাছেই রয়েছে মাধুরীর। এদিন অভিনেত্রী তার ছোট ছেলের জন্য সোশ্যাল মিডিয়ায় গর্ব প্রকাশ করলেন। রেয়ানের (Ryan) প্রশংসায় পঞ্চমুখ হলেন অভিনেত্রী। কিন্তু, কেন?

অভিনেত্রীর কথায় বছর দুই আগে রেয়ান একবার ক্যান্সার আক্রান্ত রোগীদের সঙ্গে দেখা করেন। কেমোথেরাপি চলাতে তাদের প্রায় সকলের মাথা থেকে চুল উঠেই গিয়েছিল। সেই সময় থেকে রেয়ান চুল বড় করার সিদ্ধান্ত নেন। দুবছরে প্রায় অনেকটা চুল বাড়িয়ে নেন তিনি।

আরও পড়ুন:   দর্শকদের চাহিদায় রাজ ও মাম্পি লাইভে এসে জানালো তাদের বাস্তব সম্পর্কের কথা

এবারে সেই চুল কাটার পালা। রেয়ান চেয়েছিলেন তার চুল তিনি দান করবেন ক্যান্সার আক্রান্ত রোগীদের। কারণ চুল সৌন্দর্যের মাপকাঠি। পুরুষ হোক বা নারী, চুল না থাকলে তার সৌন্দর্য চিরতরে হারিয়ে যায়। তাই তাদের কথা ভেবেই চুল বড় করা এবং সেই চুল কেটে দান করা।

আরও পড়ুন:   এই ৫ অন্তরঙ্গ দৃশ্যে বলিউড তারকারা নিজেদের নিয়ন্ত্রন হারিয়ে ফেলেছিল!

এদিন মাধুরী দীক্ষিত ছোট ছেলের চুল দানের গোটা প্রক্রিয়ার ভিডিয়ো করে ইনস্টাগ্রামের দেওয়ালে শেয়ার করেন। এরসঙ্গে, তিনি ছেলেকে ‘হিরো’ তকমা দিয়েছেন। এবং, লেখেন, ‘সব হিরোরা টুপি পরে না। কিন্তু আমার হিরো পরে রয়েছে। আজ জাতীয় ক্যানসার দিবস। আর আজকের দিনে আমি সবার সঙ্গে একটা বিশেষ কথা ভাগ করে নিতে চাই।

আরও পড়ুন:   নায়কের থেকে সঞ্চালকের ভূমিকায় সফল অঙ্কুশ, কাজ হারাতে পারেন কাঞ্চন!

বছর ২ আগে আমার ছেলে রেয়ানের ক্যানসার আক্রান্তদের দেখে খুব কষ্ট হয়েছিল। কেমোর ফলে প্রায় সব ক্যানসার আক্রান্তদেরই চুল ক্ষতিগ্রস্থ হয়। এরপর আমার ছেলে সিদ্ধান্ত নেয় ওইসব ক্যানসার রোগীদের জন্য নিজের চুল বাড়ানোর। বাবা-মা হিসেবে রেয়ানের এই সিদ্ধান্তে আমরা খুব গর্বিত হয়েছিলাম’। অভিনেত্রীর ছেলের এমন কাজে প্রশংসায় পঞ্চমুখ নেট জনতা, অভিনেত্রীর অনুরাগীরা সহ কিছু সেলিব্রিটি।