অলকা ইয়াগনিকের সুপারহিট গানে নেচে মঞ্চ মাতালেন ডান্স কুইন মাধুরী দীক্ষিত, রইলো ভিডিও

120

মাধুরী দীক্ষিত (Madhuri Dixit) মানেই ‘এক দো তিন’, অলকা ইয়াগনিক (Alka Yagnik) মানেও ‘এক দো তিন’ এবং দুজনে মিলে নব্বইয়ের দশক তোলপাড় করে দেওয়া একটি ফিল্ম ‘তেজাব’। ‘এক দো তিন’ মাধুরীর মাইলস্টোন। এই গানে মাধুরীর নাচের কোরিওগ্রাফি করেছিলেন ‘মাস্টারজি’ সরোজ খান (Saroj Khan)। আবারও সেই দৃশ্য নতুন ভাবে উঠে এল ‘ডান্স দিওয়ানে 3′-এর মঞ্চে।

কালার্স চ্যানেলের জনপ্রিয় ডান্স রিয়েলিটি লো ‘ডান্স দিওয়ানে 3′-এর বিচারকের আসনে রয়েছেন মাধুরী। সম্প্রতি একটি বিশেষ পর্বে কুমার শানু (Kumar Shanu) ও অলকা ইয়াগনিক এসেছিলেন শোয়ের বিশেষ অতিথি হয়ে। শোয়ে অলকা ‘এক দো তিন’ গাইলেন ও তার সাথেই নেচে মঞ্চ মাতিয়ে দিলেন মাধুরী। বরাবরের মতো অলকার পরনে হলুদ রঙের সালোয়ার কামিজ থাকলেও মাধুরী পরেছিলেন নীল ও সিলভার রঙের ঘাগরা। মাধুরী যখন মঞ্চে নাচছিলেন, তখন মঞ্চের নিচে ভিড় তৈরি করেছিলেন, ভারতী সিং (Bharti Singh), হর্ষ লিম্বাচিয়া (Harsh Limbachiya), কুমার শানু, ধর্মেশ (Dharmesh), তুষার কালিয়া (Tussar Kalia) ও প্রতিযোগীরা। অলকা ও মাধুরীর সাথে মঞ্চে কিছুক্ষণের জন্য ফিরে এসেছিল নব্বইয়ের দশক।

আরও পড়ুন:   বিয়ের পরেও যোগ্য স্ত্রীর সম্মান পাননি, জয়া প্রদার জীবন কাহিনী হার মানাবে যেকোনো হিন্দি ছবির গল্পকে

গত সপ্তাহে শেহনাজ গিল (Shehnaz Gill)-এর সঙ্গেও ‘ডান্স দিওয়ানে 3′-এর মঞ্চে নেচেছিলেন মাধুরী। দুজনেই নীল রঙের পোশাক পরেছিলেন। কিন্তু অলকা ও কুমার শানুর বিশেষ পর্বের প্রোমো ইতিমধ্যেই ভাইরাল হয়েছে। অনেকেই ফিরে গিয়েছেন ‘মোহিনী’ নস্টালজিয়ায়। নব্বইয়ের দশকের অন্যতম হিট ফিল্ম ছিল ‘তেজাব’। এই ফিল্মে মাধুরীর বিপরীতে নায়ক ছিলেন অনিল কাপুর (Anil Kapoor)।

আরও পড়ুন:   দুই স্ত্রীকে সঙ্গে নিয়ে জমজমাট রিসেপশন পার্টি নীলের, তুমুল ভাইরাল ছবি

‘ডান্স দিওয়ানে 3′-এর চলতি উইকেন্ডে দেখা যাবে এই বিশেষ পর্ব। শো-টি সঞ্চালনা করছেন হর্ষ ও ভারতী। ‘ডান্স দিওয়ানে 3′-এর বিচারকের আসনে মাধুরী ছাড়াও রয়েছেন দুই বিখ্যাত কোরিওগ্রাফার তুষার কালিয়া ও ধর্মেশ।

আরও পড়ুন:   অল্প বয়সেই দিদিমা হয়ে গেলেন রবিনা ট্যান্ডন, লজ্জা নয় গর্বের সাথে এই কথা জানান অভিনেত্রী