খেলাধুলাবিনোদন

অভিনয় জগতে প্রবেশ করলেন মহেন্দ্র সিং ধোনি, শীঘ্রই আসছে নতুন ওয়েব সিরিজ

তিনি অন্যতম মহীরুহ ভারতীয় ক্রিকেট দুনিয়ায়। তাকে সকলেই চেনেন মহেন্দ্র সিং ধোনি নামে। এবার তিনি অভিনয় জগতে প্রবেশ করলেন কিন্তু অভিনেতা হিসেবে নয় প্রযোজক হিসেবে। মহেন্দ্র সিং ধোনিকে একটি ওয়েব সিরিজের। প্রযোজকের ভূমিকায় দেখা যাবে। মহেন্দ্র সিং ধোনি প্রযোজনা করতে চলেছেন পৌরাণিক গল্প ও কল্প আধারে তৈরি হওয়া একটি ওয়েব সিরিজের।

জানা যাচ্ছে, একটি নবাগত লেখোকের অপ্রকাশিত বইয়ের উপর ভিত্তি করে মহেন্দ্র সিং ধোনির এই ওয়েবসাইটটি তৈরি হচ্ছে। সাক্ষী ধোনি এই ওয়েব সিরিজটিকে ‘রোমাঞ্চকর অ্যাডভেঞ্চার’ বলে বর্ণনা করেন মহেন্দ্র সিং ধোনির ম্যানেজিং ডিরেক্টর। এবিষয়ে PTI-কে সাক্ষী ধোনি বলেন, ”এটি পৌরাণিক গল্পের আধারে তৈরি কল্প বিজ্ঞানের গল্প। যেখানে একজন রহস্যময় অঘোরি উন্নত প্রযুক্তির কবলে আটকে পড়েন। অঘোরির প্রকাশ্যে আনা গোপণ রহস্যগুলি বহু পৌরাণিক কথা, বিশ্বাসে পরিবর্তন আনতে পারে।”

ফিচার ফিল্ম বানানোর উদ্দেশ্য কেউ পূরণ করবে এই সাক্ষী ধোনি ওয়েব সিরিজটি। সাক্ষী ধোনি বলেন, এই ওয়েব সিরিজের সব চরিত্রকে নির্ভুলভাবে তাঁরা তুলে ধরার চেষ্টা করবেন তারা।

View this post on Instagram

❤️

A post shared by Sakshi Singh Dhoni (@sakshisingh_r) on

কবীর খান পরিচালিত ‘Roar of the Lion’ তথ্যচিত্রটির গতবছর প্রযোজনা করেন ধোনি। সম্প্রতি মহেন্দ্র সিং ধোনি আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেয়। তবে এম এস ধোনি প্রস্তুত বর্তমান আইপিএলে একটি বড়ো স্কোর করতে।

Related Articles

Back to top button