বিনোদন

‘মহেশ ভাট একটি শয়তান’, বাবাকে সপাটে চড় দিলেন রাহুল ভাট

মহেশ ভাট নামটা শুনলে আপনার কি মনে হয়? উত্তর আপনার। এই পাকিস্তানি চলচ্চিত্র পরিচালক, প্রযোজক ও চিত্রনাট্যকার কে সপাটে চড় মেরেছিলেন বলিউডের কুইন কঙ্গনা রানাউত। এবারে চড় মারলেন মহেশের ছেলে রাহুল ভাট। এই নিয়ে দ্বিতীয়বার মহেশ ভাটের বিরুদ্ধে বোমা ফাটালেন প্রথম পক্ষের ছেলে রাহুল। মহেশ ভাটের চার সন্তান । প্রথম পক্ষ অর্থাৎ কিরণ ভাটের সঙ্গে দুই সন্তান- এক ছেলে, এক মেয়ে । রাহুল ভাট ও পূজা ভাট। এর আগেও নিজের মেয়েকে বিয়ে করার আকাঙ্খা রেখে বহু বিতর্কের সম্মুখীন হয়েছিলেন মহেশ। এরপরে বলিউড অভিনেত্রী জিয়া খান-এর সঙ্গেও নিজের নাম জড়ান।

এই ভিডিও দেখে ছিঃ ছিক্কার করে নেটিজেনরা। এরপরে নাম জড়ান মাদককাণ্ডে অভিযুক্ত রিয়া চক্রবর্তীর সঙ্গে। রিয়ার সঙ্গে একাধিক ছবি ও পার্সোনাল চ্যাট সবার সামনে এসে যায়। কিন্তু তাতে কি এসে যায় এই পরিচালকের? দিব্যি আছেন। কিন্তু এবারে এই পরিচালক বাবার গালে চড় মারলেন ছেলে রাহুল ভাট।

রাহুল এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে বলেছিলেন, “তাঁর বাবা একটি শয়তান । তাঁকে কোনওদিন নিজের ছেলে হিসাবে দেখেননি তিনি।” এখানেই থামেননি রাহুল। এই সাক্ষাৎকারে এও জানান যে মহেশ নাকি তাঁর নাম দিতে চেয়েছিলেন মহম্মদ। এই নামেই ডাকতেন তিনি। এমনকি রাহুল এও অভিযোগ করেন নিজেকে প্রকৃত মুসলমান প্রমাণ করতেই নাকি এমন করেছিলেন মহেশ। এরফলে মহেশের কোন মুভিতে এখনও পর্যন্ত সই করেননি রাহুল ভাট।

Related Articles

Back to top button