বিনোদন

মহেশ ভাটের সমস্ত কুকীর্তি ফাঁস করল তাঁর বৌমা, রইল ভিডিও

অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে সকলেই মহেশ ভাটের ওপর ক্ষিপ্ত হয়ে রয়েছে। তার কারণ সবাই বিশ্বাস করে মহেশ ভাটের কারণে অভিনেতা ডিপ্রেশনে ভোগে এবং আত্মহত্যা করতে বাধ্য হয়। মহেশ ভাটের দিকে এর আগে বহুলোক আঙ্গুল তুলেছে। তবে এইবার এক নতুন চমক। এবার মহেশ ভাটের দিকে আঙুল তুললেন তার পরিবারের সদস্যরাই। লুভিয়েনা লোধ মহেশ ভাটের বৌমা অর্থাৎ মহেশ ভাটের ভাগ্নের বউ সকলের সামনে প্রকাশ করলেন মহেশ ভাটের সমস্ত জারিজুরি। তার অভিযোগ মামাশ্বশুর মহেশ ভাট তাকে বাড়ি থেকে উৎখাত করতে চাইছেন।

লুভিয়েনা অর্থাৎ মহেশের বোনপো সুমিত সাভারওয়ালের স্ত্রী পেশায় অভিনেত্রী। লুভিয়েনা সম্প্রতি তার ইনস্টাগ্রাম একাউন্টে একটি ভিডিও পোস্ট করেন। সেই ভিডিওতে তিনি স্পষ্ট জানিয়েছেন তাকে তার বাড়ি ছাড়া করতে চান মহেশ ভাট। শুধু তাই নয় অভিনেত্রী জানিয়েছেন যে তিনি মহেশ ভাটের বিরুদ্ধে মামলাও করেছেন।

লুভিয়েনা সেই ভিডিওতে চাঞ্চল্য সৃষ্টি করে বলেন, “মহেশ ভাটের বোনপো সুমিত সাভারওয়ালের স্ত্রী আমি। কিন্তু আমি বিচ্ছেদের মামলা দায়ের করেছি। কারণ আমি জানতে পেরেছি স্বপ্না পাব্বি, আমাইরা দস্তুরের মতো অভিনেত্রীদের মা’দ’ক পাচার করে ও। মহেশ ভাটও বিষয়টা জানেন।”

এটুকু শেষ নয় তিনি আরো বলেছেন। তিনি বলেন, “ইন্ডাস্ট্রির সবথেকে বড় ডন মহেশ ভাট। উনিই পুরো সিস্টেমটাকে চালান। ওঁর নিয়ম মতো না চললে তার জীবন নরকে পরিণত করে দেন উনি।

বহু মানুষের কাজ ছিনিয়ে নিয়ে তাদের জীবন নষ্ট করে দিয়েছেন উনি। ওঁর একটা ফোন কলে মানুষের কাজ চলে যায়। যেদিন থেকে আমি ওঁর বিরুদ্ধে মামলা দায়ের করেছি, উনি আমার বাড়িতে ঢুকে আমাকে বাড়িছাড়া করার চেষ্টা চালিয়ে যাচ্ছেন। কেউ আমার অভিযোগও নিতে চাইছিল না। যাও বা অভিযোগ দায়ের করা হল কোনো ব‍্যবস্থা এখনো নেওয়া হয়নি।”

লুভিয়েনা তার পরিবারের ভবিষ্যতের কথা ভেবে এই ভিডিওটি করেছেন বলে জানালেন। মহেশের বিরুদ্ধে সমস্ত ক্ষোভ উগরে দিয়ে তিনি বলেন, “যদি আমার বা আমার পরিবারের সঙ্গে কিছু হয় তাহলে মহেশ ভাট, মুকেশ ভাট, সুমিত সাভারওয়াল, সাহিল সেহগল ও কুমকুম সেহগল এরাই দায়ী থাকবেন। মানুষের জানা উচিত বন্ধ দরজার পেছনে এই মানুষগুলো কি কি করতে পারেন, কারণ মহেশ ভাট অত‍্যন্ত প্রভাবশালী মানুষ।”

 

View this post on Instagram

 

Shared post on

মহেশের বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করে নেটিজেনরা মুহুর্তের মধ্যে এই ভিডিও ভাইরাল করে। লুভিয়েনা বলিউডে পা রেখেছিলেন ২০১০ সালে ‘কাজরারে’ ছবির মাধ্যমে। হিমেশ রেশমিয়া তার সহ-অভিনেতা ছিলেন এই সিনেমাটিতে।

Related Articles

Back to top button