বাংলায় করোনা সংক্রমণ নিয়ে রাজনীতি করছেন মমতা, অভিযোগ দিলীপ ঘোষের

দেশে হু-হু করে বেড়েই চলেছে করোনা আক্রান্তের সংখ্যা। এমনকি এ রাজ্যও বাড়ছে সংক্রমণের সংখ্যা। রবিবার সংসদ দিলীপ ঘোষ করোনা সংক্রমণ নিয়ে কেন্দ্রের তালিকার কথা উল্লেখ করেছেন। সেখানে 116 জন আক্রান্তের কথা উল্লেখ করা হলেও রাজ্যে কিন্তু তা 89 জন। এই নিয়ে মমতার ব্যানার্জীর বিরুদ্ধে প্রশ্ন তোলেন রাজ্যের আক্রান্ত ও মৃতের সংখ্যার হেরফের নিয়ে দিলীপ ঘোষ।

এদিন করোনা সংক্রান্ত নিয়ে একাধিক প্রশ্ন তোলেন দিলীপ ঘোষ, রাজ্য সরকার করোনা আক্রান্তের সংখ্যা গোপন করছেন। বিভিন্ন হাসপাতালের কম করে 5 জন ডেপুটি সুপার আক্রান্ত হয়ে ভর্তি রয়েছেন। তা স্বীকার করা হচ্ছে না। তিনি প্রশ্ন তোলেন পাল্টা চিকিৎসকরাই যদি আক্রান্ত হয় তাহলে চিকিৎসা মিলবে কোথায়। তিনি আরো বলেন ব্যাপক সংখ্যক লোক করোনা সংক্রমণের উপসর্গ নিয়ে ভর্তি রয়েছেন কিন্তু তাদের পরীক্ষা করা হচ্ছে না এমনটাই দাবি করেন দিলীপ ঘোষ।

রাজ্য সরকার করোনাভাইরাস এ মৃতদের নিয়ে রাজনীতি করছেন। কমপক্ষে করোনায় মৃত 10 থেকে 12 জনের হিসাব তাদের কাছে আছে দাবি করেন দিলীপ ঘোষ। এমনকি পরিবারকে সেই দেহনা দিয়ে নিজেরাই সৎকার করছেন। তিনি প্রশ্ন করেন করোনায় আক্রান্ত হয়ে যদি মৃত্যু না হয়, তাহলে পরিবারের হাতে দেহ দেওয়া হচ্ছে না কেন।

পাশাপাশি তিনি বলেন এ রাজ্য থেকে দিল্লির নিজামুদ্দিন মার্কাজের ধর্মীয় সমাবেশে এ যোগ দেওয়া মানুষদের তালিকা গোপন করছেন মুখ্যমন্ত্রী। রাজনৈতিক উদ্দেশ্যেই তা করা হচ্ছে বলে জানান তিনি।