বিয়ের কয়েক দিনের মধ্যেই সকলকে সুখবর শোনালেন ‘দেশের মাটি’-র মাম্পি, রইল ভিডিও

7

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘দেশের মাটি’-র টিআরপি নিম্নগামী হলেও সিরিয়ালে চলছে জমজমাট কাহিনী। স্বরূপনগরের গুন্ডা শিবুর চক্রান্তে কিয়ানের প্রাণসঙ্কট দেখা দেয়। খাঁড়া দিয়ে শিবুকে কুপিয়ে খুন করে নোয়া। এরপর তার জেল হয়। কিন্তু পরিবারের তরফে বাড়ির বৌ নোয়াকে জামিনে ছাড়িয়ে নিয়ে আসা হয়। অপরদিকে সুখবর দেয় মাম্পি।

আরও পড়ুন:   মায়ের কোলে একরত্তি মেয়ে, পুঁচকে খুদের সঙ্গে অন্তরঙ্গ মুহূর্ত কাটালেন অভিনেত্রী কনীনিকা

মাম্পি ঘরে ঢোকে হাতে কয়েকটি কাগজ নিয়ে। সে দেশে ফিরে কলেজে পড়ানোর জন্য আবেদন করেছিল। রাজার সঙ্গে বিয়ের পর তার হাতে এসেছে অফার লেটার। সে চাকরি পেয়ে গিয়েছে। তার চাকরি পাওয়ার কথা শুনে রাজা সহ সমগ্র পরিবার খুশি হয়। এইসময় সেখানে উপস্থিত হয় নোয়া ও কিয়ান। জানা যায়, পড়ুয়াদের অভিভাবকরা নোয়াকে স্কুলে ঢুকতে দেয়নি। তাই দরজা থেকেই তাকে ফিরে আসতে হয়েছে।

আরও পড়ুন:   ঐশ্বরিয়া ফিরিয়ে দিয়েছিলেন সুপারহিট সিনেমার অফার, সুযোগ পেয়ে বাজিমাত করেন বাকি নায়িকারা

কিছুদিন আগে প্লাস্টিকের খাঁড়া নিয়ে শিবুকে খুন করে ট্রোলড হয়েছেন নোয়া ওরফে শ্রুতি দাস (Shruti Das)। রাজা ও মাম্পির ফুলশয‍্যার ঘনিষ্ঠ দৃশ্য নিয়েও আপত্তি জানিয়েছেন দর্শকরা। এমনকি গল্পের মোড়ও তাঁদের কাছে অলীক মনে হচ্ছে।

আরও পড়ুন:   পরম শান্তিতে ঘুমোচ্ছে পুঁচকে ছেলে, একরত্তি খুদের আদরমাখা ভিডিও শেয়ার করলেন পূজা

প্রতি মুহূর্তে ‘দেশের মাটি’-র নির্মাতা ও কলাকূশলীদের সকলকে নেটিজেনরা তুলোধোনা করছেন। অলীক চিত্রনাট্যের কারণে সিরিয়ালের টিআরপি ক্রমশ নিম্নমুখী হয়ে যাচ্ছে। এই পরিস্থিতিতে কোনো পরিবর্তন কি আনতে পারবে নোয়ার জীবনে আসে ঝড়। নাকি ‘দেশের মাটি’-তেই হয়ে যাবে সব আশার সমাধি।