নোয়াকে চরম অপমান মাম্পির! যোগ্য উত্তর দিলেন কিয়ান

1262

স্টার জলসা জনপ্রিয় ধারাবাহিক হলো দেশের মাটি (Desher Maati)। এই ধারাবাহিকে এতদিন পরিবারে সবার মধ্যে শুধু মিল আর মিল দেখানো হয়েছে। তবে গল্পের মোড় ঘুরিয়ে শুরু হয়েছে কুট কাচালি। ধারাবাহিকে নোয়ার (Noya) স্কুলের চাকরিটা চলে গেছে। আর অন্যদিকে সম্প্রতি চাকরি পেয়েছে মাম্পি (Mampi)।

আর তাই মাম্পি (Mampi) নোয়াকে (Noya) বলে যে, যতদিন না চাকরি পাচ্ছো ঘরের কাজ করো। তাই সকলের ব্রেকফাস্টের দায়িত্ব নিয়ে নেয় নোয়া। আর ব্রেকফাস্ট বানাতে গিয়ে রুটি পুড়িয়ে ফেলে নোয়া। তখন মাম্পি (Mampi) নোয়াকে (Noya) মিষ্টি করে হাসি মুখে অপমানের সুরে বলে যে, বিয়ের আগে তো সেই ধেই করে নেচে বেরিয়েছ, বাইরে ঘুরে বেরিয়েছ। কিছুই শেখনি।

নোয়া মাথা নিচু করে সেসব কথা শোনে। কিন্তু কিয়ান (Kiyan) মাম্পির কথার প্রতিবাদ জানিয়ে বলে, স্টুডেন্ট যখন পড়া পারে না। তখন টিচার দুটো পন্থা বেছে নেই। এক, তাকে বকাবকি করে আর দুই তার সঙ্গে বন্ধুর মতো মিশে বুঝিয়ে বলে। আমি এক্ষেত্রে তোকে দুই নম্বরটা বেছে নিতে পরামর্শ দেবো।

প্রসঙ্গত, নোয়া-কিয়ানের (Noya-Kiyan) থেকে রাজা-মাম্পির (Raja-Mampi) জুটিই বেশি জনপ্রিয় দর্শকমহলে। তাই এখন দেখার এই ঘটনায় দর্শকরা কাকে সাপোর্ট করেন নোয়া নাকি মাম্পিকে। নাকি দোষারোপ করবেন নির্মাতাদের গল্পের এমন স্ক্রিপ্টের জন্য!

আরও পড়ুন:   মাথাভর্তি সিঁদুর, বিয়ের পর শট ড্রেসে হিন্দি গানে তুমুল নাচলেন গুনগুন, ভাইরাল ভিডিও