বিনোদনভাইরাল

কোনো রকম জাঁকজমক না করে বিয়ে করলেন মানালি, নেটদুনিয়ায় ভাইরাল বিয়ের অ্যালবাম

করোনা আতঙ্কে মানুষ এখন গৃহবন্দী, এমতাবস্থায় মানালি এবং অভিমুন্য একসাথে চির বন্ধনে আবদ্ধ হলেন। বউ কথা কও সিরিয়ালের হাত ধরে মানালি টলিউডে যাত্রা শুরু করে।

276383 man8

মানালির সঙ্গে অভিমুন্য প্রেম চলছে সেই নিমকি ফুলকি সিরিয়ালের সময় থেকে। নকশি কাঁথা ধারাবাহিকের শুটিং চলাকালীন মানালি এবং পরিচালক অভিমুন্য রেজিস্ট্রি ম্যারেজ করেন। কর্নার প্রকোপ যদি না পড়ে তাহলে বেশ জাঁকজমকের বিয়ের অনুষ্ঠান করতেন এই দুই জুটি। কিন্তু কর্নার প্রকোপ আবার লকডাউন চলায় ঘরোয়া ভাবেই তারা বিয়েটাকে সেরে ফেললেন।

276384 man9

বিয়েতে উপহার হিসেবে অভিমুন্য দেন হীরের আংটি। অভিমুন্য মানালি শাশুড়ি মানালি কে দিয়েছে গোলাপি রঙের একটি শাড়ি। যেটা পড়ে মানালি শ্বশুরবাড়িতে যাত্রা করে। পরিবারের বিশেষ কয়েকজন আত্মীয় ও বন্ধুকে নিয়ে সোমবার দিন বিয়েটা সারলেন এই দুটি যুক্তি। বিয়ের অনুষ্ঠানে মেনুতে রাখা হয়েছিল মাটন বিরিয়ানি এবং মাটন কষা।

276377 man3

মানালি জানিয়েছে ‘‘পরিচালক অভিমন্যুর সঙ্গে আমার প্রেম ‘নিমকি ফুলকি’ ছবির শুটিংয়ে। রেজিস্ট্রি হওয়ার পরে দ্বিতীয়বার একসঙ্গে কাজ করলাম ‘নিমকি ফুলকি ২’-এ।’ এই কঠিন পরিস্থিতিতে। আপাতত তারা বিয়ের পর হানিমুনে যাচ্ছি শান্তিনিকেতনে ।

276382 man7

Related Articles

Back to top button