Homeবিনোদন‘লকডাউন’-এ অন্তঃসত্ত্বা মানালি! সুখবর শোনালেন অভিনেত্রী নিজেই

‘লকডাউন’-এ অন্তঃসত্ত্বা মানালি! সুখবর শোনালেন অভিনেত্রী নিজেই

মানালি দে (Manali Monisha Dey)-কে দর্শক বরাবর অল্পবয়সী চরিত্রে দেখে এসেছেন। এই মুহূর্তে তিনি স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল ‘ধুলোকণা’-য় বাড়ির কাজের মেয়ের চরিত্রে অভিনয় করছেন। এই চরিত্রটিও যথেষ্ট চঞ্চল। কিন্তু এবার মা হতে চলেছেন মানালি।

সম্প্রতি মানালির একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। সেই ছবিতে মানালির চোখের তলায় ডার্ক সার্কল ও মুখে ক্লান্তির ছাপ সত্ত্বেও তাঁর চেহারায় ফুটে উঠেছে মা হওয়ার আনন্দ। পাশে রয়েছেন অভিনেতা ওম (Om)। রিয়েল লাইফে নয়, প্রকৃতপক্ষে রিল লাইফে মা হতে চলেছেন মানালি। অভিমন‍্যু মুখোপাধ্যায় (Abhimanyu Mukherjee) পরিচালিত ফিল্ম ‘লকডাউন’-এ প্রথমবার একজন সন্তানসম্ভবা মহিলার চরিত্রে অভিনয় করছেন মানালি। মানালি জানিয়েছেন, লকডাউনের সময় সম্পর্কের টানাপোড়েনের গল্প নিয়ে তৈরি হচ্ছে ফিল্ম ‘লকডাউন’। এই ফিল্মে মানালির চরিত্রের নাম অনুরাধা। অন্তঃসত্ত্বা অনুরাধা যথেষ্ট পরিণত। মানালির বিপরীতে অভিনয় করছেন ওম। এছাড়াও এই ফিল্মে বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন সোহম (Soham), রাজনন্দিনী (Rajnandini), শ্রাবন্তী (Srabanti), আদৃত (Adrit) প্রমুখ।

মানালি জানিয়েছেন, নিজের শরীরের অভ্যন্তরে আর একটা প্রাণকে বড় করে তোলার জার্নি মেয়েদের কাছে যথেষ্ট ইমোশনাল। এই চরিত্রের জন্য মানালিকে প্রস্তুত করে তুলেছেন অভিমন‍্যু। বাস্তবে অভিমন‍্যু মানালির স্বামী। চিত্রনাট্য পড়ার সময় তিনি মানালি ও ওমকে একসঙ্গে বসিয়ে ব্রিফ করেছিলেন। শুটিং ফ্লোরেও অনেকবার চরিত্রটি নিয়ে মানালির সাথে কথা বলেছেন তিনি। এছাড়াও মানালি বিভিন্ন ফিল্মে অন্তঃসত্ত্বা চরিত্রদের দেখে রপ্ত করেছেন হাঁটার কায়দা, বসা। শুটিংয়ে নিজের শরীরের বাইরে থেকে একটি জিনিস ক্যারি করতে হয়েছিল মানালিকে। ফলে সেই শরীরী ভাষা রপ্ত করতে হয়েছিল মানালিকে।

এর আগে অভিমন‍্যুর পরিচালনায় ‘নিমকি-ফুলকি’-তে অভিনয় করেছেন মানালি। 3 রা সেপ্টেম্বর মুক্তি পেয়েছে ‘লকডাউন’ ফিল্মের গান ‘যারা তোমায় চেনে না ঠিক’। বহুদিন পরে শোভন গাঙ্গুলী (Shobhan Ganguly)-র কথায় ও সুরে ইমন চক্রবর্তী (Imon Chakraborty) গানটি গেয়েছেন। এখনও মুক্তির দিন নির্দিষ্ট না হলেও চলতি মাসেই মুক্তি পাওয়ার কথা রয়েছে ‘লকডাউন’।

MOST POPULAR ARTICLES