Manike Maage Hithe: ভাইজানকে গান শেখাতে বিগ বসে হাজির ইউহানি, দেখুন ভিডিও

62

শ্রীলঙ্কার ইন্টারনেট সেনসেশন হাজির বিগ বস এর মঞ্চে। সালমান খানের সঙ্গে হবে জোরদার পারফরম্যান্স। ভাইজান শিখতে চলেছে মানিকে মাগে হিতে (Manike Mage Hithe), এবং এই গান শেখানোর দ্বায়িত্বে থাকছেন স্বয়ং গায়িকা Yohani. কালার্স চ্যানেলের ইনস্টাগ্রাম পেজে এরইমধ্যে আপলোড করা হয়েছে সেই মুহূর্তের ঝলক। রাত ৯:৩০ টা মানেই সালমান খানের উপস্থাপনায় বিগ বস শো, এবারে সেই শোকে আরো রোমাঞ্চকর ও জনপ্রিয় করতে সশরীরে হাজির থাকছেন শ্রীলঙ্কার ইন্টারনেট সেনসেশন।

আরও পড়ুন:   ১৯৮০ সালের মিস ইন্ডিয়ার জন্য এখনো পর্যন্ত অবিবাহিত রয়েছেন সালমান খান

Yohani র গানটি প্রথম রিলিজ হয় চলতি বছরের জুলাই মাসে। ইতিমধ্যে, গানটি স্ট্রিমিং প্ল্যাটফর্ম ও সোশ্যাল মিডিয়ায় রেকর্ড ভেঙেছে। ইনস্টা রিলেও অনেকেই এই গানে ভিডিও বানাচ্ছেন ৷ গানের অর্থ বুঝতে না পারলেও আট থেকে আশি, সকলের মনে ধরেছে এই গানের সুর এবং ছন্দ।

শ্রীলঙ্কার গায়িকা ইয়োহানি ডি সিলভা (Yohani De Silva) বর্তমানে এই গান দিয়েই কোটিপতি। বহু গান গেয়েছেন তিনি এখনো পর্যন্ত। কিন্তু, এই বিশেষ গান তাকে সর্বোচ্চ স্তরে পৌঁছে দিয়েছে। নিজের দেশে ছোটখাটো স্টেজ শো করতেন এই গায়িকা, কিন্তু, Manike Mage Hithe তাকে অন্য পর্যায়ে পৌঁছে দিয়েছে।

সম্প্রতি, বিগ বসের নতুন সিজন শুরু হয়েছে। ওটিটি প্ল্যাটফর্মের বিগবস শেষ হওয়ার পর পুজোর আগ দিয়ে শুরু নতুন বিগ বস, যেখানে প্রতিবারের মতন অনুষ্ঠান সঞ্চালনা করবেন সালমান খান। এবারে, সেই মঞ্চে উপস্থিত থাকতে চলেছেন শ্রীলঙ্কার গায়িকা ইয়োহানি ডি সিলভা (Yohani De Silva)। তিনি নিজে দাড়িয়ে সালমান খানকে গান শেখাবেন, যদিও সালমানের উচ্চারণ এতটাই হাস্যকর যে কখনো তিনি উচ্চারণ করছেন ‘হেগো’ তো কখনো ‘শ্রীদেবী’।