বিনোদন

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ‘মানিকে মাগে হিতে’, জানুন গায়িকার আসল পরিচয়

বর্তমানে সামাজিক মাধ্যমের প্ল্যাটফর্ম আট থেকে আশি সকলেই ব্যবহার করে থাকেন। এই সোশ্যাল মিডিয়া প্লাটফর্মে নিত্যনতুন কোনো না কোনো ভিডিও ভাইরাল হয়ে থাকে। বিশেষ করে সোশ্যাল মিডিয়া প্লাটফর্মকে অনেকে নিজেদের প্রতিভা প্রদর্শন করে থাকেন। সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে একটি নতুন গান বেশ ট্রেন্ডিং।

নেটদুনিয়ার দৌলতে এই মুহূর্তের নতুন ট্রেন্ডিং গান হল ‘মানিকে মাগে হিথে’। সিংহলি ভাষার এই গানের তালে তাল মেলাননি এমন সোশ্যাল মিডিয়া ইউজার বোধহয় দূরবীনেও খোঁজ মিলবেনা। এই গানের মধ্যে এক অদ্ভুত মাদকতা যা একবার শুনলে মন ভরছে না কারও। বার বার শুনছে। ইন্সটাগ্রাম রিল থেকে ফেসবুক স্টোরি, এমনকি বহু টিনেজ এই গান নিয়ে ড্যান্স কভার থেকে ফোনের কলার টিউন সর্বত্র এই গান বাজছে। যত দিন যাচ্ছে এই গানের জনপ্রিয়তা বেড়েই চলেছে। ইতিমধ্যেই বিভিন্ন আঞ্চলিক ভাষায় এই গানের সুরের সঙ্গে তাল মিলিয়ে তৈরি হয়েছে কভার।

আরও পড়ুন:   Manike Mage Hithe: টুকটুকে লাল শাড়ি ও কালো ব্লাউজে অসাধারন নাচ ৩ সুন্দরী যুবতীর, ভাইরাল ভিডিও

তবে কি জানেন এই জনপ্রিয় গানের স্রষ্টা সাগর পারের গায়িকা ইয়োহানি ডি’ সিলভার সম্পর্কে।সিংহলী ভাষার এই গান ‘বিগ বি’ অমিতাভ বচ্চনও প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন। ভিডিয়োর শুরুতে রঙিন ছোট চুলের এই মিষ্টি মেয়ের গানেই মন মজেছে সকলের। ইনি হলেন সিংহল দেশের সিঙ্গার৷ আর গানটির মাধ্যমে ইয়োহানি এখন আলোচনায়। ২৮ বছর বয়সী ইয়োহানি বহু দিন থেকেই মাতাচ্ছেন নিজের ইউটিউব চ্যানেল। তিনি এখন শ্রীলঙ্কার সমুদ্রতীরের ‘র‌্যাপ প্রিন্সেস’ নামে পরিচিত। ইয়োহানির সঙ্গে এই গানে সঙ্গ দিয়েছেন, শ্রীলঙ্কার আরেক জনপ্রিয় র‌্যাপার সথীশন রথনায়কা।

আরও পড়ুন:   সেলিব্রেটি হওয়া সত্ত্বেও নেই কোনো অহংকার, সাধারণ পোশাকেই রেলস্টেশনে ধরা দিলেন জনপ্রিয় গায়ক অরিজিৎ

ইয়োহানির জন্ম ১৯৯৩ সালের ৩০ শে জুলাই প্রতিবেশী রাজ্যের কলম্বো। তাঁর বাবার নাম প্রসন্ন ডি’ সিলভা এবং মায়ের নাম দিণীতি ডি’ সিলভা। তাঁর বাবা ছিলেন পেশায় একজন আর্মি অফিসার এবং মা একজন বিমান সেবিকা। ইয়োহানির মতোই মিষ্টি তার একটি বোন রয়েছে যার নাম শিবিন্দ্রী ডি’ সিলভা। খ্রিস্টান ধর্মের এই মেয়ের ডাক নাম ইয়োহি বলে ডাকতে বেশি পছন্দ করেন। মিউজিকের জগতে পা রাখার আগে তিনি যুক্ত ছিলেন লজিস্টিক ম্যানেজমেন্টে। গায়িকার পাশাপাশি তিনি একাধারে একজন অভিনেত্রী, মডেল, র‍্যাপার হিসেবেও বেজায় পরিচিতি রয়েছে তার।

আরও পড়ুন:   চুমু খেতে গিয়ে হাত পা কাঁপে পূজা ভট্টের, বাবা মহেশ ভট্টের পরামর্শে সফল হন অভিনেত্রী

ইয়োহিনি পড়াশোনাতে ছিল বেশ মেধাবী। বিজ্ঞানের ছাত্রী ছিলেন তিনি। ইয়োহানি কলোম্ব এর বিশাখা কলেজ থেকে তার প্রাথমিক পড়াশোনা শেষ করে সার জোন কোটালাওয়ালা ডিফেন্স ইউনিভার্সিটি থেকে তার পরবর্তী পড়াশোনা সম্পন্ন করেন। ইয়োহানি ২০২০ সালে নিজের প্রথম গান আয়ে রিলিজ করেন, এই গানটি এখনো পর্যন্ত ১৫ লক্ষ ভিজজ হয়েছে। প্রথম গানে সফলতার পর, সেপ্টেম্বর ২০২০ সালে “চামথ সঙ্গীতের” সঙ্গে মিলে ইয়োহানি নিজের দ্বিতীয় গান “সীতা দাওনা” রিলিজ করেন। আর তার সর্বশেষ গান ‘মানিকে মাগে হিথে’ এখনো পর্যন্ত তার গাওয়া সবচেয়ে বেশি সুপারহিট গান।

Related Articles

Back to top button