‘মানিকে মাগে হিতে’-র পর বলিউডে গান গেয়ে বাজিমাত করলেন Yohani, তুমুল ভাইরাল ভিডিও

283

‘মানিকে মাগে হিতে’ (ManikeMage Hithe) বর্তমানে সামাজিক মাধ্যমে গানটি একাই রাজত্ব করে চলেছে। শ্রীলঙ্কান গায়িকা ইয়োহানি ডি সিলভার সিংহলি ভাষায় গাওয়া এই গান শ্রোতাদের মনে অদ্ভুত এক আলোড়নের সৃষ্টি করেছে। গানের ভাষা এবং অর্থ শ্রোতাদের ধরাছোঁয়ার বাইরে থাকলেও মিউজিকের অনবদ্য আকর্ষণে মজেছেন সবাই।

তবে তাঁর জনপ্রিয়তা এবার শ্রীলংকা ছাড়িয়ে চলে এসেছে ভারতের বলিউডেও। এবারের সিংহলি নয় বরং হিন্দি ভাষাতেই গান গাইতে শোনা যাবে শ্রীলঙ্কান এই গায়িকাকে। বলিউডের আসন্ন মুভি সিদ্দত টাইটেল ট্রাক ইতিমধ্যে ফেলেছেন ইয়োহানি ডি সিলভা (Yohani De Silva)। গায়িকা নিজেই এই গানটি নিজের সামাজিক মাধ্যমের সমস্ত প্লাটফর্মে তুলে ধরেছেন। ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে সেই নতুন গানটি।

আসন্ন সিনেমা সিদ্দত বলিউডকে উপহার দিচ্ছে এক নতুন জুটি। রাশমিকা মান্দানা এবং সানি কৌশলের বেশ কয়েকটি সিনেমা উল্লেখযোগ্য। রাশমিকা মান্দানা ‘ইংলিশ মিডিয়াম’ ছবির মাধ্যমে বলিউডে জনপ্রিয়তা অর্জন করেছিলেন। সানি কৌশল (Sunny Koushal) এবং রাশমিকা মান্দানা (Rashmika Mandana) পাশাপাশি এই ছবিতে অভিনয় করতে দেখা যাবে ডায়ানা পেন্টিকেও। ইয়োহানি ডি সিলভার গাওয়া এই গানটি ব্যবহার করা হবে এই ছবির প্রমোশনের ইভেন্টে।

সম্প্রতি সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে শ্রীলংকা গায়িকা ইয়োহানি ডি সিলভা জানিয়েছেন, তিনি নিজে বলিউডের খুব বড় ফ্যান। যেকোনো হিন্দি ছবির গান শুনতে এবং সেই গান আয়ত্ত করতে তিনি খুব ভালোবাসেন। অনেকদিন থেকেই ইচ্ছা ছিল বলিউডের প্লেব্যাক সিঙ্গার হয়ে তিনি কাজ করবেন। স্বপ্নপূরণ হয়েছে সিদ্দতের টাইটেল ট্র্যাক গাওয়ার মাধ্যমে। তাঁর ভালো লাগে এ আর রহমানের (A.R Rahaman) কম্পোজিশন বিভিন্ন গান ও। তার ইচ্ছা এ আর রহমানের সুরে গান গাওয়ার।

এছাড়াও তিনি খুব শিগগিরই ভারতে আসবেন কনসার্ট করতে। আগামী ৩০ শে সেপ্টেম্বর গুরুগ্রামে এবং আগামী ৩ রা অক্টোবর ইওহানি উপস্থিত থাকবেন হায়দ্রাবাদে। তিনি জানিয়েছেন, ইতিমধ্যেই ভারত থেকে অনেক ভালোবাসা পেয়েছেন তিনি। বলিউডের বিভিন্ন তারকার তার গান শেয়ার করেছে দেখে তিনি আপ্লুত। লাইভ কনসার্টে তিনি মানুষকে আনন্দ দেওয়ার যথাসাধ্য চেষ্টা করবেন।

আরও পড়ুন:   দেখে নিন কেমন যাবে আজকের দিন!