সাতপাকে বাঁধা পড়লেন অভিনেতা দেবজয় মল্লিক, ভাইয়ের বিয়েতে হাজির কোয়েল সহ সমগ্র মল্লিক পরিবার

205

দেবীপক্ষের সূচনা হয়ে গিয়েছে। মা আসতে আর বেশি দেরী নেই। মা দুর্গা আসার আগেই মল্লিক বাড়িতে চলে এল আরো এক নতুন সদস্য। এবছর দুর্গাপুজোতে মল্লিক বাড়িত শুধু ঢাকের বাদ্যি নয় এবারে বিয়ের ফুল ফুটেছে মল্লিক বাড়িতে। মায়ের আরাধনার আগেই মল্লিক বাড়িতে সাজোসাজো বর। ৮ই অক্টোবর দ্বিতীয়ার দিন কোয়েলের খুড়তুতো ভাই দেবজয় মল্লিক নিজের মনের মানুষের সাথে গাঁটছাড়া বাঁধলেন।

পাত্রী কে? পাত্রী টেলিপাড়ার কেউ না তবে টেলিপাড়ার অভিনেতা অভিনেত্রীর প্রিয় নাম। দেবজয়ের মনের মানুষের নাম রূপশ্রী চক্রবর্তী। তিনি পেশায় একজন নিউট্রিশনিস্ট। তিনি অভিনেত্রী না হলেও তাঁর ক্লাইন্টের তালিকায় আছে টলিউডের বহু নামকরা কলাকুশলীরা। দেবজয় হলেন কোয়েলের খড়তুতো ভাই। কোয়েল এখন নিজের সিনেমা বনির প্রচার নিয়ে খুব ব্যস্ত আছেন। যতই তিনি ব্যস্ত থাকুক প্রিয় ভাইয়ের বিয়েতে বাবা-মা ও স্বামীর সঙ্গে উপস্থিত ছিলেন কোয়েল।

আরও পড়ুন:   ‘ফিতেটা কেটে দিলেই ফাঁকা’, পিঠখোলা পোশাকে নেটিজেনের কু-মন্তব্যের শিকার মৌ বৌদি মনামী ঘোষ

বিয়ের দিন টুকটুকে লাল শাড়িতে সেজে ভাইয়ের বিয়েতে পৌঁছেছিলেন কোয়েল। নিজে দাঁড়িয়ে ভাইয়ের বিয়ে দিলেন বড় দিদি কোয়েল। বড় দিদির গুরু দায়িত্ব পালন করলেন অভিনেত্রী৷ দিদির মতো দেবজয় নিজেও একজন অভিনেতা। বর্তমানে জি বাংলায় ‘সর্বজয়া’ ধারাবাহিকে নেগেটিভ চরিত্রে অভিনয় করছেন তিনি। দুষ্টু মনোশিতের চরিত্রে দেখা যাচ্ছে দেবজয়কে। বিয়ের দিন পর্দার মনোশিত ছিলেন গুড বয়।

আরও পড়ুন:   মায়ের কোলে ছোট্ট কেশব, একরত্তি ছেলেকে মিষ্টি সুরে গান শোনাচ্ছেন অভিনেত্রী মধুবনী, ভাইরাল ভিডিও

প্রেম নয় বাড়ি থেকে সম্বন্ধ করে বিয়ে হয়েছে রূপশ্রী-দেবজয়ের, আর সেই পাকা দেখা নাকি বহু বছর আগেই সারা ছিল। রূপশ্রী কলেজে পড়বার সময় থেকেই দেবজয়কে জামাই হিসাবে পছন্দ করে রেখেছিলেন রূপশ্রীর বাবা-মা। সাত বছর ধরে একে অপরকে চেনেন দুজনে। প্রথমে বন্ধু থেকে এখন গাঢ় প্রেমের সম্পর্কে আবদ্ধ হন রূপশ্রী-দেবজয়। আর গত শুক্রবার পরিণতি পেল এই প্রেম।

বিয়েতে লাল টুকটুকে বেনারসিতে সুন্দর করে সেজেছিলেন রূপশ্রী, গা ভর্তি ছিল সোনার গয়না। একদম ট্রাডিশ্যানাল বাঙালি কনের সাজেই ধরা দিলেন মল্লিক বাড়ির নতুন বউমা। মল্লিক বাড়ির বিয়েতে তারকা সমাবেশ কম ছিল না। কোভিডবিধি মেনেই হয়েছে বিয়ের অনুষ্ঠান। এদিন নবদম্পতিতে শুভেচ্ছা জানাতে হাজির ছিলেন ‘অপরাজিতা অপু’ খ্যাত অভিনেত্রী সুস্মিতা রায়। এদিন সহ অভিনেতার বিয়েতে সর্বজয়ার গোটা টিমও হাজির ছিল। পৌঁছেছিলেন স্বয়ং দেবশ্রী ও।

আরও পড়ুন:   যশের সাথে নুসরাতের ঘনিষ্ঠতা নিয়ে মুখ খুললেন নিখিল, ইঙ্গিতপূর্ণ পোস্ট ইনস্টাগ্রামে

১০ অক্টোবর চারু মার্কেটে মল্লিক বাড়িতে বসবে বৌভাতের আসর। শুধু ‘সর্বজয়া’ নয়, এর আগে দেবজয় প্রথমা কাদম্বিনী, সরস্বতীর প্রেম, চিরদিনই আমি য়ে তোমার, সীমানা পেরিয়ে’র মতো ধারাবাহিকে অভিনয় করেছেন দেবজয়।