অপেক্ষার অবসান! সাতপাকে বাঁধা পড়লেন রাজা ও মাম্পি, আনন্দে আত্মহারা ‘দেশের মাটি’র দর্শকরা

16

অবশেষে সাতপাকে বাধা পড়ছে রাজা মাম্পি। দেশের মাটি (Desher Mati) শুরু হওয়ার পর রাজা মাম্পি জুটি বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। যদিও এই ধারাবাহিকের মূল চরিত্রে অভিনয় করছেন নোয়া এবং কিয়ান। নোয়া চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী শ্রুতি দাস (Shruti Das) এবং কিয়ান চরিত্রে অভিনয় করছেন অভিনেতা দিব্যজ্যোতি দত্ত (Dibyajyoti Dutta)। তবে এই দুই জুটির থেকে রাজা মাম্পি জুটি অর্থাৎ রাহুল বন্দ্যোপাধ্যায় (Rahul Bandopadhyay) এবং রুকমা রায়ের (Rooqma Roy) আকর্ষণীয় মেলবন্ধন দর্শকের কাছে অধিক জনপ্রিয়তা লাভ করেছে।

কিছুদিন ধরেই দর্শকের মন ভেঙে রাজার সাথে বিয়ে হচ্ছিল কৃপার। এর জন্য দর্শকরা খুব রুষ্ট ছিলেন। একে একে সবাই মুখ ফিরিয়ে নিয়েছিলেন ধারাবাহিক থেকে। তবে এবার নতুন টুইস্ট নিয়ে ধারাবাহিক সামনে এলো। কৃপা না, রাজার সাথে সাতপাকে বাঁধা পড়ছেন মাম্পিই। কৃপার সাথে বিয়ে ঠিক হওয়ার ভিতরে ভিতরে গুমড়ে গুমড়ে কষ্ট পাচ্ছিলেন মাম্পি যদিও তিনি মুখ ফুটে কোন কথা স্বীকার করতে রাজি ছিলেন না রাজার কাছে।

কৃপা রাজার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনে রাজাকে এই বিবাহে সম্মতি জানতে বাধ্য করে। ওদিকে দাদাই ও কিছু বিচার না করেই রাজাকে আদেশ দেন তাকে বিয়ে করার জন্য এরপর থেকেই শুরু মাম্পি এবং রাজার মধ্যে ভুল বোঝাবুঝি। এই কারণে রাজা বিয়ের দিন ঘুমের ওষুধ খেয়ে আত্মহত্যার পথ বেছে নেয়, যদিও তিনি সফল হতে পারেননি। ওষুধ খাওয়ার সময় এই রাজা মনে মনে বলেন, “মৃত্যুর সঙ্গে একটু আগে আমার বিয়ে হয়ে গেছে.. আর কোন মানুষের সঙ্গে বিয়ে হওয়ার রইল না।”

তবে কৃপার কারসাজি সবাই জেনে গিয়েছে। পরিবারের প্রত্যেকটা সদস্য এবং মাম্পি ও নিজের ভুল বুঝতে পেরেছে। তাই গল্পের মোড় ঘুরিয়ে কৃপা না রাজার সাথেই হচ্ছে রাজার বিয়ে। এই দৃশ্য মন কেড়েছে নেটিজেনদের, তারা কমেন্ট বক্সে শুভেচ্ছা বার্তার সাথে সাথে শুভকামনা জানিয়ে লিখেছেন,”ওদের এই হাসিটার অপেক্ষায় যে আমরা ছিলাম।”, আবার কেউ কেউ লিখেছেন,”উফ কি শান্তি লাগছে!”

রাহুল রুকমা অনস্ক্রীন এতটাই ভাল অভিনয় করছেন যে দর্শকরা ইদানিং ভাবতে শুরু করেছেন তাদের মধ্যে বাস্তব জীবনেও হয়তো কোনো বিশেষ সম্পর্ক রয়েছে। নানা সংবাদমাধ্যম থেকে এই প্রশ্নের মুখোমুখি হয়েছেন দু’জনেই তবে দুজনেই যথেষ্ট বিরক্তির সাথে এই ধারণা ভুল সেটা প্রকাশ করে বলেছেন। এ প্রসঙ্গে অভিনেত্রীর বক্তব্য,”আমি রাহুলদার থেকে অনেক কিছু শিখি রোজ। রাহুল দা আমার খুব ভালো বন্ধু।”

আরও পড়ুন:   রাজ কুন্দ্রার কুকীর্তির জন্য ‘সুপার ড্যান্সার’ থেকে বাদ শিল্পা, নতুন বিচারক কারিশ্মা