চুপিচুপি বিয়ে সেরে ফেললেন ‘ওগো নিরুপমা’ ধারাবাহিকের নায়িকা অর্কজা! রইলো ছবি

60

নববধু সাজে সবাইকে চমকে দিলেন ওগো নিরুপমা (Ogo Nirupama) ধারাবাহিকের অভিনেত্রী। অভিনেত্রী অর্কজা আচার্য (Arkaja Acharya) এই ধারাবাহিকে অভিনয় করছেন। এই ধারাবাহিকের মধ্য দিয়েই অভিনেত্রীর পথচলার শুরু। নিরুপমার বেশ ছেড়ে একেবারে অন্য বেশে তাক লাগিয়ে দিয়েছেন দর্শকদের। সেই ছবি অভিনেত্রী নিজেই ইনস্টাগ্রাম প্রোফাইলে শেয়ার করে নিয়েছেন।

শেয়ার করা সেই ছবিতে অভিনেত্রীকে দেখা যাচ্ছিল, নববধূর বেশে রয়েছেন তিনি। হাতে রয়েছে পান পাতা, সিঁদুর কৌটো, রয়েছে লাল আলতা, পরনে রয়েছে অফ হোয়াইট কালারের ব্লাউজ, লাল রঙের একটি শাড়ি, কপালে বড় টিপ, মাথায় টিকলি, গলায় একটি ভারী নেকলেস, মাথায় রয়েছে ওরনা এবং খোপায় ফুল। একেবারে যেন তিনি বিয়ে করতে যাচ্ছেন। ক্যামেরার দিকে হালকা হেসে লাস্যময়ী দৃষ্টিতে তাকিয়ে রয়েছেন তিনি।

তবে এই ছবি ইনস্টাগ্রামের শেয়ার করা মাত্রই অনেক দর্শকই ভেবেছিলেন অভিনেত্রী হয়ত চুপিসারে বিয়ে সেরে ফেলেছেন। তবে দর্শকদের সেই ভুল ভাঙ্গিয়ে দিয়েছে অভিনেত্রী দেয়া ক্যাপশন। সেই ক্যাপশন দেখে বিন্দুমাত্র বুঝতে অসুবিধা হয় না যে আর দশজনের মতোই অভিনেত্রী ও ব্রাইডাল ফটোশুট প্রেমে মজেছেন। গতবছর লকডাউন এর পর থেকেই এই ব্রাইডাল ফটোশুট বেশ জমজমাট হয়ে উঠেছে। যখন তখন যেকোন অভিনেত্রী থেকে শুরু করে সাধারণমানুষ সবাই নিজের ব্রাইডাল ফটোশুট সেরে ফেলছেন। কিছুদিন আগে ব্রাইডাল ফটোশুটে দেখা গিয়েছিল অভিনেত্রী শ্বেতা অর্থাৎ যমুনা ঢাকি সিরিয়াল খ্যাত যমুনাকে।

কিছুদিন ধরেই অভিনেত্রী সম্পর্কে একটি গুঞ্জন শোনা যাচ্ছিল। অভিনেত্রী অভিনেতা বিশ্ব বসু বিশ্বাসের সাথে চুপিসারে বিয়ে সেরে ফেলেছিলেন বলে হঠাৎই গুঞ্জন উঠেছিল। এই প্রসঙ্গে অভিনেত্রী মুখ না খুললেও অভিনেতা বিশ্ব বসু বিশ্বাস (Biswa Basu Biswas) জানিয়েছেন অভিনেত্রী তার প্রাক্তন। এখন আর নতুন করে সেই সম্পর্ক জোড়া লাগার কোন প্রশ্নই আসে না বিয়ে তো দূরের কথা।

আরও পড়ুন:   জামিনের আর্জি খারিজ, টানা ১৪ দিন জেলেই রাত কাটাতে হবে রিয়াকে