বিনোদনভাইরাল

বিয়ে করে ফেঁসে গেছেন, আপসোস ‘কৃষ্ণকলি’র শ্যামার, মুহূর্তে ভাইরাল ভিডিও

জি বাংলা চ্যানেলের একটি অন্যতম ধারাবাহিকের নাম ‘কৃষ্ণকলি’। আর সেই ধারাবাহিকের মুখ্য চরিত্রে অভিনয় করছেন শ্যামা ওরফে তিয়াসা রায়। সম্প্রতি তিনি একটি মজাদার ভিডিও শেয়ার করলেন তার স্বামী সুবানের সঙ্গে। ‘শুধু তোমারই জন্য‘ ফিল্মের একটি জনপ্রিয়, ‘ দেখতে বর বর / কিন্তু আস্ত বর্বর/ একটা জুটে গেছে কপালে, দেখতে হ্যান্ডসাম/কিন্তু ফেলুরাম/ ফেঁসে গেছি আমি অকালে, এই গানের লাইনে তিনি লিপ মেলাচ্ছেন। নানা রকম মজাদার রিঅ্যাকশন লক্ষ্য করা গেলো তিয়াশার চোখে মুখে। নেটিজেনরা এই ভিডিও দেখে খুবই আনন্দিত। ভিডিওটি ঝড়ের গতিতে ভাইরাল হয় পোস্ট করার সাথে সাথে।

কিছু দিন আগেই নিজেদের বিবাহ বার্ষিকী পালন করেছেন তিয়াসা ও সুবান। এবং সেই ছবি তিয়াসা নিজেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। নীল রং এর থিম ছিল বিবাহবার্ষিকীতে। তাই কেক থেকে শুরু করে সুভানের পাঞ্জাবি ও তিয়াসার শাড়ি সবই নীল রঙের ছিল। এতেই শেষ নয় নীল রং এর ফুল দিয়ে তিয়াসা তাঁর খোপা করে এবং তাঁর পরনে ছিল কুন্দনের গয়না। তাঁরা ক্যামেরার সামনেই হাসিমুখে পোজ দিয়ে ছবি তোলেন আরো একবার মালা বদলের পর। এই সবকিছু করা হয়েছে তাদের সাংসারিক সমস্যা ধামাচাপা দেওয়ার জন্য এমনটি মনে করছেন নেটিজেনরা।

কিছুদিন আগেই পারিবারিক সমস্যা চরমে উঠতে দেখা গেছে তিয়াশা ও সুবানের। তাদের ঝগড়া থানা অবধি পৌঁছে যায়। পরে অবশ্য সবকিছু মিটমাট করে তিয়াসাকে বাড়ি ফিরিয়ে আনেন সুবান। তিয়াসার খ্যাতির জন্য তাদের মধ্যে ইগোর লড়াই শুরু হয় এমনটি জানিয়েছেন তিয়াসা। অন্যদিকে তিয়াসার মা তিয়াসাকে শ্বশুরবাড়ি থেকে নিয়ে যেতে চান কারণ তিয়াসা এখন বিখ্যাত নায়িকা, এমনটাই জানান সুবান। তিয়াসা শ্যামার ভূমিকায় জি বাংলার জনপ্রিয় বাংলা ডেইলি সোপ ‘কৃষ্ণকলি’-তে মুখ্য চরিত্রে অভিনয় করছেন। শ্যামা নামের এই চরিত্রটি তাকে সমাজে এক আলাদা পরিচিতি দিয়েছে। এই ধারাবাহিকটিতে শ্যামার স্বামীর ভূমিকা পালন করছেন অভিনেতা নীল ভট্টাচার্য। তবে বরাবরই নেটিজেনদের চর্চার বিষয় হয়ে উঠেছে নিখিল ও শ্যামার অনস্ক্রিন রসায়ন।

Related Articles

Back to top button