সর্বশেষ

কখনও শাড়ি কখনও জিন্স টপ, নো মেকআপ লুকে ট্রেন্ডিং গানে উদ্দাম নাচ ‘অপরাজিতা অপু’সুস্মিতার, দেখুন ভিডিও

মুহূর্তে জি বাংলার ‘অপরাজিতা অপু’ (Aparajita Apu) ধারাবাহিকের মুখ্য চরিত্র অপুর ভূমিকায় অভিনয় করছেন সুস্মিতা। প্রায় প্রতি সপ্তাহেই টিআরপি তালিকায় সেরা পাঁচের মধ্যে জায়গা করে নেয় এই সিরিয়াল। ধারাবাহিকের সাথে সাথেই দর্শকমহলে সমান জনপ্রিয় অপু অর্থাৎ সুস্মিতা দে।

অভিনয়ের পাশাপাশি সুস্মিতা সোশ্যাল মিডিয়াতেও খুব সক্রিয়। কাজের যাবতীয় আপডেট, ফটোশুট এসব তো আছেই। এরই সাথে হামেশায় ট্রেন্ডিং গানে নাচের রিল ভিডিও করতে দেখা যায় তাঁকে। কয়েকদিন আগেই বাদশার ট্রেন্ডিং গান ‘সাজনা’-তে নাচের রিল ভিডিও বানিয়েছিলেন অভিনেত্রী। এইবার তিনি Dhvani Bhanushali-এর মেরা ইয়ার (Mera Yaar) গানে নাচলেন।

ভিডিওতে সুস্মিতার দুটি রূপ দেখা গেল। একবার কালো রঙের শাড়ি পরে নাচ করতে দেখা যাচ্ছে। আবার মুহূর্তেই জিন্স, ক্রপ টপ পরে হাজির সুস্মিতা। একেবারে নো মেকআপ লুকে ছুটির দিনে ভালোই টাইম পাস করলেন অভিনেত্রী। তবে, মেকআপ না করলেও একটুও কম সুন্দর লাগছে না তাঁকে।

নাচের ভিডিওটি শেয়ার করে সুস্মিতা দুটি হ্যাজট্যাগ দিয়েছেন, #offday এবং #trending। পোস্ট করা মাত্রই তাঁর এই ভিডিও পৌঁছে গেছে তাঁর হাজার হাজার ভক্তদের কাছে। আর তারা অভিনেত্রীর এই নাচ দেখে মুগ্ধ হয়ে অভিনেত্রীকে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন কমেন্ট বক্সে।

আরও পড়ুন:   তিন হাজার টন নয়, ১৬০ কেজি সোনা রয়েছে সোনভদ্রে, জানাল GSI

Related Articles

Back to top button