ভাইরালভিডিও

দুর্দান্ত নাচে দাদাগিরির মঞ্চ মাতালেন ‘পিলু’ ধারাবাহিকের মেঘা,দেখুন ভিডিও

ভয়াবহ করোনার দাপটে চিন্তিত রাজ্যবাসী। করোনার তৃতীয় ঢেউয়ের প্রভাবে ইতিমধ্যেই রাজ্যে জারি হয়েছে একাধিক সতর্কতা। টলিউডের একাধিক ব্যক্তিত্ব করোনা আক্রান্ত হয়ে এখন ঘরবন্দী। যাদের মধ্যে রয়েছেন রাজ চক্রবর্তী, শুভশ্রী গঙ্গোপাধ্যায়, মিমি চক্রবর্তী, পরমব্রত চট্টোপাধ্যায়, বনি সেনগুপ্ত প্রমুখ। আর কিছুদিন আগেই এই তালিকাভুক্ত ছিলেন, মহারাজ সৌরভ গঙ্গোপাধ্যায়ও (Sourav Ganguly)।

যার দরুন ‘দাদাগিরি’ (Dadagiri) সঞ্চালনার শুটিংও পিছিয়ে গিয়েছে কিছুদিন। যদিও স্টোর করা এপিসোডই এখন পাবলিশড হচ্ছে। প্রায় নয় বছর ধরে চরম সফলতার সঙ্গে রাজ করছে জনপ্রিয় গেমশো ‘দাদাগিরি’। যদিও এই শোয়ের মূল আকর্ষণীয় বিষয় দাদা সৌরভ গঙ্গোপাধ্যায়ের সঞ্চালনা। প্রতি সপ্তাহের অন্তে দাদাগিরির মঞ্চে থাকে একের পর এক চমক। প্রতি সপ্তাহে শনি ও রবি রাত ৯ টা থেকে অনুষ্ঠিত হয় ‘দাদাগিরি’ জি বাংলার পর্দায়।

আরও পড়ুন:   দুর্দান্ত নেচে ডান্স বাংলা ডান্সের মঞ্চ কাঁপাল ‘মিঠাই’-এর নিপা, ঐন্দ্রিলার নাচে মুগ্ধ শ্রাবন্তী

ক্রিকেটের রাজা সৌরভের এখন যেন আরেকটি সফলতার দিক হয়ে উঠেছে উপস্থাপক, ফটোশ্যুট, বিজ্ঞাপনের দায়িত্বসমূহ। গতকাল জি বাংলার নতুন ধারাবাহিক ‘পিলু’র (Pilu) প্রচারে ‘দাদাগিরি’তে এসেছিলেন এই ধারাবাহিকের নায়ক-নায়িকা থেকে শুরু করে বাকি সদস্যরা। মুলত শাস্ত্রীয় সঙ্গীত এবং লোকগীতির প্রেক্ষাপটেই তৈরী হয়েছে এই ধারাবাহিক।

আরও পড়ুন:   একরত্তি মেয়েকে কোলে নিয়ে আদর করছেন বাঙালি অভিনেত্রী অঙ্কিতা, মুহূর্তে ভাইরাল ছবি

যেখানে নায়িকার চরিত্রে অভিনয় করছেন, ‘ডান্স বাংলা ডান্স’ (Dance Bangla Dance) খ্যাত প্রতিযোগী মেঘা দাঁ (Megha Daw) এবং নায়কের চরিত্রে আছেন গৌরব রায় চৌধুরী (Gourav Roy Chaudhury)। কাহিনীর ট্রেলার দেখেই বোঝা যাচ্ছে, অন্যান্য জনপ্রিয় ধারাবাহিকগুলিকে টক্কর দেবে এই ধারাবাহিক। মেঘা দাঁ মুলত তিনি একজন শাস্ত্রীয় নৃত্যশিল্পী। ডান্স বাংলা ডান্স-এর মঞ্চে তাঁর একাধিক নজরকাড়া পারফরম্যান্সের সঙ্গে পরিচয় ঘটেছে সবার।

কিন্তু এইরকম ডান্সারকে চোখের সামনে দেখে কি আর ছাড়া যায়, তাইতো এবার ‘ডান্স বাংলা ডান্স’ এর মঞ্চ কাঁপিয়ে এবার দাদার আর্জিতেই দাদাগিরির মঞ্চে নেচে মাতালেন পিলু অর্থাৎ মেঘা। ‘ঘর মোরে পারদেশীয়া’ গানের তালে দুর্দান্ত নাচলেন মেঘা, আসলে প্রতিভার জয় সর্বত্র। তাঁর এহেন দুর্দান্ত পারফরম্যান্সের শেষে দাদার কাছ থেকেও প্রশংসা কুড়োলেন মেঘা। নাচে তো তাঁর জনপ্রিয়তা আছেই এবার দেখার পালা অভিনয়ে কতটা প্রভাব বিস্তার করতে পারে মেঘা।
[9:05 pm, 10/01/2022] Bhai Vodafone:

Related Articles

Back to top button