উন্মুক্ত উরুতে যৌবনের উঁকি, লাস্যময়ী মিমির চার্মিং ‘Attitude’-এ ফিদা সাইবারবাসীরা, দেখুন ভিডিও

15

সাংসদ অভিনেত্রী মিমি চক্রবর্তী টলিউডের অন্যতম হট নায়িকাদের মধ্যে একজন। অভিনেত্রীর রূপের জাদুতে টালমাটাল ভুক্ত কুল। দিন প্রতিদিন মিমি সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই দেখা যাবে তাকে ফলো করে লক্ষ লক্ষ মানুষ। অভিনেত্রীর প্রেমে হাবুডুবু খেতে দেখা যায় আট থেকে আশিকে। তবে অভিনেত্রী নিজে কার সাথে প্রেম করছেন তা নিয়া স্পিকটি নট মিমি।তবে আপাতত প্রেম-ভালোবাসার দিকে ধ্যান দেওয়ার সময় নেই অভিনেত্রীর। বরং নিজের কেরিয়ার এবং নিজের স্টাইল স্টেটমেন্ট নিয়েই মেতে আছেন তিনি।

নায়িকা স্টাইল স্টেটমেন্টে বুদ নেটিজেনরা। উন্মুক্ত পিঠের খাঁজ, হাই থাই স্লিটের জাদুতে মোহময়ী মিমি। কালো রঙের লেসের গাউন, কালো হাই হিল জুতো, মিমির নতুন লুক দেখে রীতিমত ঘায়েল হয়েছে তার অনুরাগীরা। খোলা চুলে মিমির লাস্যময়ী রূপ সম্প্রতি ধরা পড়েছে ইনস্টাগ্রামের দেওয়ালে। মিমি নিজের ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন যা এই মুহূর্তে ইন্টারনেট দুনিয়ার হটকেক।

সোশ্যাল মিডিয়ায় মিমির এই লুক ধরা পড়ার সাথে সাথেই সেগুলি হয়ে উঠেছে ভাইরাল। বারবার করে সোশ্যাল মিডিয়াতে নিজের টোনড ফিগারের জাদু চালান মিমি। আবারো তেমনই কিছু ছবি আবারো সামনে এসেছে অভিনেত্রীর যা দেখে রীতিমতো ঘুম উড়েছে নেটিজেনদের।মুহূর্তের মধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে মিমির কিলার লুক। ফিটনেস নিয়েও বেশ সচেতন অভিনেত্রী। ফ্ল্যাট অ্যাবস,টোনড ফিগারেই বাজিমাত করছেন নায়িকা।

টলিউডের সুন্দরী অভিনেত্রী মিমি চক্রবর্তী (Mimi Chakraborty), মিমির একই অঙ্গে বহু রূপ, একদিকে তিনি একজন পোড়খাওয়া অভিনেত্রী তারই সাথে তিনি সামলান লোকসভা, শাসকদলের সংসদ তিনি। অভিনেত্রী মিমি চক্রবর্তীকে নিয়ে টলিপাড়ার সর্বদাই সরগরম।

কয়েকদিন আগেই প্রথম সারির সংবাদমাধ্যমের সমীক্ষায় জনতার ভোটে টলিউডের মোস্ট ডিজাইনেবল নায়িকার তকমা পেয়েছেন সাংসদ অভিনেত্রী মিমি চক্রবর্তী। অভিনেত্রীর মারকাটারি ফিগার এবং তার ফ্যাশন সেন্স ক্লিন বোল্ড করতে পারে যে কোনো পুরুষেরই হৃদয়কে। এককথায় মিমির স্টাইল স্টেটমেন্ট এর কাছে পানি কম যেকোনো বলি সুন্দরীও।

আরও পড়ুন:   করণ কুন্দ্রার সাথে হয়েছিল শেষ কথা, সিদ্ধার্থের মৃত্যু নিয়ে মুখ খুললেন অভিনেতা