পরনে নীল শাড়ি ও স্লিভলেস ব্লাউজ, দুনুচি নাচে মেতেছেন অভিনেত্রী মিমি, রইল ভিডিও

30

পরনে বেগুনি শাড়ি, কোমরে আঁচল গোঁজা এর হাতে ধুনুচি। খোলা চুল আর আঁচল সামলে নবমীর সন্ধ্যায় দেদার ধুনুচি নাচ করলেন তারকা সাংসদ মিমি চক্রবর্তী। অবশ্য, পুজো মানেই ঢাকের আওয়াজ, মন্ত্র ধ্বনি,ভোগ, অঞ্জলি, সাথে ধুনুচি নাচ। যারা দুর্গাপুজোয় সক্রিয় ভাবে অংশগ্রহণ করেন তাদের কাছে ঢাকের বোল আর ধুনুচি নাচ সব থেকে আকর্ষণীয় বিষয়। সেইরকমই, পুজোয় সক্রিয়ভাবে অংশগ্রহণ করেন তারকা সাংসদ মিমি চক্রবর্তী।

আরও পড়ুন:   Aparajita Adhya: লাল টুকটুকে শাড়ি পরে দুর্দান্ত সুরে ঢাক বাজিয়ে পূজার আসর জমালেন অভিনেত্রী অপরাজিতা, রইল ভিডিও

কসবায় নিজের আবাসনের পুজোয় অংশগ্রহণ করেছিলেন মিমি। পুজোর প্রতিটি বিশেষ সময়ে তিনি উপস্থিত ছিলেন। প্রথম দিন থেকে পুজোতে প্রতিমার সামনে থেকে কাজ করছিলেন অভিনেত্রী। পুজোর বিশেষ দিনগুলোতে কাজের খাতা বন্ধ রেখে উৎসবে মাতেন তিনি।

আপামর বাঙালি হোক বা মুম্বাই বা বিদেশ, সর্বত্র এই পুজোর কটাদিন ধূমধাম করে পালিত হয়। নানান পোশাক, সাজসজ্জা, খাওয়া দাওয়া, আড্ডা, নাচ, গানে ভরে থাকে দিনগুলো। এই প্রত্যেকটা দিন চেটেপুটে উপভোগ করেছেন মিমি। ছবিও পোষ্ট করেছেন সোশ্যাল মিডিয়ায় দেদার।

 

View this post on Instagram

 

A post shared by Mimi (@mimichakraborty)

উল্লেখ্য, চলতি বছরে পুজোয় মুক্তি পেয়েছে মিমির নতুন ছবি ‘বাজি’। এই সিনেমায় তার বিপরীতে রয়েছেন অভিনেতা জিৎ। এই বছর পুজোয় বেশ কয়েকটি বাংলা ছবি মুক্তি পেয়েছে বড় পর্দায়, যার মধ্যে রয়েছে মিমি ও জিৎ অভিনীত বাজি। এছাড়াও, নতুন ছবি ‘মিনি’-র শ্যুটিং শুরু করেছেন তিনি। সিনেমা, পুজোর পাশাপাশি মিমি তার পোষ্যদের একেবারেই ভোলেননি। এবারের পুজোর সঙ্গী চিকু জুনিয়র আর ম্যাক্সকে নিয়ে চুটিয়ে পুজো উপভোগ করেন মিমি চক্রবর্তী।