বিনোদনভাইরাল

লকডাউনে চুপিসারে বিয়ে সেরে নিলেন মিমি চক্রবর্তী? ভাইরাল অভিনেত্রীর নতুন ছবি

বর্তমানে সব সময়ই খবরের পাতায় শিরোনামে দেখা যাচ্ছে অভিনেত্রী সাংসদ মিমি চক্রবর্তীকে। মিমি চক্রবর্তীর পিআর নাকি খুবই ভালো সম্প্রতি এমনটি শোনা যাচ্ছে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে মিমি চক্রবর্তী ব্রাইডাল করা একটি ভিডিও। প্রথমে ‘সিক্রেট ওয়েডিং’ ভেবে ছিলেন সকল নেটিজেনরা। তবে খবর অনুযায়ী জানা গেছে এই ভিডিওটি মিমির একটি অ্যাডের ভিডিও। এই করোনাকালে ফিল্ম তৈরীর রিস্ক নিতে চাইছেন না অধিকাংশ প্রযোজনা সংস্থা গুলি। কবে সিনেমার রিলিজ হবে তার কোন নিশ্চয়তা নেই।

379

সিনেমা হল খোলা হবে ৫০% দর্শক নিয়ে, তবেই করোনাকালে দর্শকরা সিনেমা হল মুখী হবেন কি না তা নিয়ে যথেষ্ট সন্ধেহ আছে। মডেলিংয়ের দিকে মনোনিবেশ করেছেন মিমির মতো বহু তারকা। তাদের পরিচিত মুখের জন্য মডেলিং এর কাজ পেতে কোন অসুবিধা হয়নি। মিমি চক্রবর্তী এই করোনাকালে মানুষের পাশে দাঁড়িয়েছেন সাংসদ হিসেবে। এমনকি মিমির কাছ থেকে সাহায্য পেয়েছেন টলিউডের কলাকুশলীরাও।

সম্প্রতি মিমি চক্রবর্তী তাঁর প্রাক্তন প্রেমিক রাজ চক্রবর্তীর পাশে দাঁড়িয়ে মন শক্ত করার পরামর্শ দিয়েছিলেন রাজের বাবা মারা যাওয়ার পর। মিমি একরাশ উপহার পাঠিয়েছিলেন রাজ ও শুভশ্রীর পুত্র সন্তানের জন্য। মিমি চক্রবর্তীকে সোশ্যাল মিডিয়ায় তার দেওয়া উপহারের ছবি পোস্ট করে ধন্যবাদ জানিয়েছেন শুভশ্রী।

471

Related Articles

Back to top button