অভিনেত্রীদের টক্কর দিতে এবার মেয়ের সাজে মীর! আবিরকে নিয়ে প্রতিদ্বন্দ্বী পায়েল ও মীরের

15

রেডিও হোক কিংবা পর্দা, এমনকি টেলিভিশনেও মীর আফসার আলি বা মীরের বুদ্ধিমত্তা, রসবোধ নিয়ে চর্চা সর্বত্রই। তিনি কখন কী করে বসেন তা হয়ত তিনি নিজেই জানেন না। মজার ছলে অনেক অপ্রিয় সত্যিকেও খুব সহজভাবে তুলে ধরেন মীর। আর ছদ্মবেশ ধরতে তো দারুণ ওস্তাদ মীর। আর মীরের সঞ্চালনায় ফিদা কত তা আর বলার উপায় নেই। রেড়িও হোক কিংবা মীরাক্কেল সঞ্চালনার জন্য মীরকে আমরা একাধিকবার নানান সাজে দেখেছি।

আর সাবলীল ভাবে মীর নিজের প্রতিটি সাজ দর্শকদের সামনে উপস্থিত হয়ে থাকেন এই টলি-তারকা। এমনকি তিনি নারীর সাজেও তাক লাগিয়ে দিয়েছেন। গত ৩১ জুলাই ছিল ম্যাজিশিয়ান পিসি সরকারের জন্মদিন। আর এই বিশেষ দিনে নিজেকে সাজিয়েছিলেন জাদুসম্রাটের সাজে। সাধারণ মানুষদের বিনোদন উপহার দিতে মীর কখন কি বেশ ধরবে তা বলা বেশ কঠিন।

আরও পড়ুন:   উমা-ঝুমাকে টক্কর দিতে আসছে ‘মৌ বৌদি', এবার হট বৌদির ভূমিকায় এই অভিনেত্রী

২ অগস্ট এবার মীর নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে সকলকে তাক লাগিয়ে দিলেন। হ্যাঁ এই নতুন দেখার মতো। টলিউডের তাবড় তাবড় নায়িকাদের টেক্কা দিতে হাজির মীর। এবারে নারীর বেশে মীর দিদি। মীরের পরণে ঘাঘরা–চোলি, কপালে টিপ, ঠোঁটে লিপস্টিক লম্বা চুল। এই সাজে আবীরের পাশে বক্ষলগ্না হয়ে মীর। আবীরের অন্যপাশে দাঁড়িয়ে রয়েছেন পায়েল সরকার। আবীরকে পাওয়ার জন্য কি দুজন প্রতিদ্বন্দ্বী এখন পায়েল মীর?

এরপরেই এই ছবির ক্যপাশানে লিখলেন, এরপরেই ‘পায়েল সরকার না মীর! কাকে বেশি হট লাগছে বলুন তো’? এইভাবে নিজের অনুগামীদের সরাসরি চ্যালেঞ্জ ছুড়ে দিলেন নেটিজেনদের প্রিয় ‘মীর দি’।
তবে কি এবার পর্দায় আবীর চট্টোপাধ্যায়ের সঙ্গে রোম্যান্স করবেন দুজেনেই? রীতিমতো আবীরের প্রথম প্রেমিকা হচ্ছেন কি মীর? জোর গুঞ্জন সোশ্যাল মিডিয়াতে। তবে এই ছবি শেয়ারের সাথে সাথে ভাইরাল। এই সাজ সেখে রেডিও জকি মীরকে ‘টুম্পা সোনা’ বলে ডাকছেন আবার কেউ বলছেন ‘মিস মীরা’। অন্যবারের মতো ‘বহুরূপী’ মীরের এই ‘হট’ অবতারও সুপারহিট নেটদুনিয়াতে।