Homeবিনোদনপরিবারে এলো নতুন সদস্য, ফুটফুটে কন্যা সন্তানের জন্ম দিলেন ‘খড়কুটো’-র মিষ্টি বৌদি

পরিবারে এলো নতুন সদস্য, ফুটফুটে কন্যা সন্তানের জন্ম দিলেন ‘খড়কুটো’-র মিষ্টি বৌদি

অপেক্ষার অবসান। মিষ্টি বৌদির কোল আলো করে এলো এক ফুটফুটে কন্যা সন্তান। যারা খড়কুটো দেখেন, তারা জানেন এর জন্য গুনগুনের অবদান ঠিক কতখানি। বাড়ির সবাই যখন গর্ভবতী মিষ্টিকে বাড়িতে একা রেখে অনুষ্ঠান বাড়ি চলে যায়। তখন গুনগুন মিষ্টি বৌদির কাছে থেকে যায় তার দেখাশুনা করতে।

এরপর হঠাৎই মিষ্টি বৌদির ব্যথা ওঠে। গুনগুন কি করবে বুঝতে না পেরে একে একে সবাইকে ফোন করে। এমনকি সৌজন্যকেও। কিন্তু সৌজন্য মিটিংয়ে ব্যস্ত থাকায় গুনগুনের কোনো কথা না শুনেই তাকে ডিস্টার্ব করতে বারণ করে ফোন কেটে দেয়।

গুনগুন কি করবে বুঝতে না পেরে শ্যামলী পাড়াতেই থাকেন, তাদের এক প্রতিবেশী যিনি পেশায় একজন নার্স, তাকে ডেকে আনেন। শ্যামলী এসে মিষ্টি বৌদির কন্ডিশন দেখে বলেন ইমিডিয়েট ডেলিভারি করাতে হবে। ওয়াটার লেভেল নেমে গেছে এবং বাচ্চার মাথাও কিছুটা বেরিয়ে এসেছে। তখন গুনগুন তার বাবাকে ফোন করছিল।

গুনগুনের বাবা পেশায় একজন ডাক্তার। তিনি সব শুনে তার এক বন্ধুর স্ত্রী, নাম সুস্মিতা তাকে রেফার করেন। আর তাদের বাড়ি নাকি গুনগুনের শ্বশুর বাড়ির পাশেই। তিনি এসে ডেলিভারি করেন। আর মিষ্টি অনেক যন্ত্রণা সহ্য করার পর এক ফুটফুটে কন্যা সন্তানের জন্ম দেয়। আর গুনগুনকে ধন্যবাদ জানায়। মিষ্টি বলে, তোমার জন্যই আজ আমি আর আমার বাচ্চা বেঁচে আছি। তুমি অনেক বড়ো হও।

MOST POPULAR ARTICLES