শ্রীদেবীর ‘হাওয়া হাওয়াই’ গানে তুমুল নাচ সকলের প্রিয় ‘মিঠাই’ রানীর, মূহুর্তে ভাইরাল ভিডিও

11

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’ ক্রমশ সকলের মনোগ্রাহী হয়ে উঠছে। কয়েক সপ্তাহ ধরে শীর্ষস্থানে রয়েছে ‘মিঠাই’-এর টিআরপি। এক মিষ্টিবিক্রেতা মেয়ের জীবন কাহিনী নিয়ে তৈরি ‘মিঠাই’। ধারাবাহিকের নামভূমিকায় অভিনয় করছেন সৌমিতৃষা কুন্ডু (soumitrisha kundu)। আপাতত সৌমিতৃষা শ্রীদেবী জ্বরে আক্রান্ত। ফলে তিনি শেয়ার করলেন ‘হাওয়া হাওয়াই’ ইন্সটাগ্রাম রিল।

সৌমিতৃষার শেয়ার করা ইন্সটাগ্রাম রিলে তাঁকে দেখা যাচ্ছে ‘মিঠাই’-এর এডিটিং রুমে। সেখানে ‘মিঠাই’-এর সেই এপিসোডটি এডিট করা হচ্ছে যাতে সৌমিতৃষাকে দেখা যাবে শ্রীদেবীর সাজে। রিলে ‘হাওয়া হাওয়াই’ গানটি ব্যবহার করেছেন সৌমিতৃষা। তাঁর পরনে রয়েছে লাল টপ ও কালো রঙের হাইরাইজ জিনস। শ্রীদেবী অভিনীত আইকনিক ‘হাওয়া হাওয়াই’-এর সাথে সৌমিতৃষার নাচ নেটিজেনদের কাছে প্রশংসিত হয়েছে। রিলটি শেয়ার করে সৌমিতৃষা লিখেছেন, সবাই কি রেডি ‘হাওয়া হাওয়াই’ পারফরম্যান্সের জন্য!

প্রকৃতপক্ষে এটি ছিল ‘মিঠাই’-এর বিশেষ পর্বের প্রোমোশনাল ভিডিও। শ্রীতমা ও রাহুলের বিয়ে বাঁচাতে সিদ্ধার্থর নির্দেশে সবাই ছদ্মবেশ ধারণ করেছে। সিদ্ধার্থ ও নন্দা সেজেছে কাস্টমার, স্যান্ডি সেজেছে ওয়েটার। সবাই সিদ্ধার্থর নির্দেশ মেনে চললেও মিঠাই নিজের মতোই সেজেছে। তাই তাকে দেখা যাবে শ্রীদেবীর সাজে। মিঠাই-এর এন্ট্রির সঙ্গেই ব্যাকগ্রাউন্ডে বেজে উঠেছে শ্রীদেবীর আইকনিক সঙ ‘হাওয়া হাওয়াই’।

একদিক দিয়ে দেখতে গেলে ‘মিঠাই’ সিরিয়ালের পক্ষ থেকে এটি ছিল সুপারস্টার শ্রীদেবীর জন্য একটি ট্রিবিউট। অগস্ট মাসে শ্রীদেবীর জন্মদিন। সব মিলিয়ে আপাতত জমজমাট হতে চলেছে ‘মিঠাই’-এর আগামী পর্বগুলি।

আরও পড়ুন:   মাত্র ১৫ বছর বয়সে পুত্র সন্তানের জন্ম দেন রাই সুন্দরী, নেটদুনিয়ায় ভাইরাল ঐশ্বর্যের ছেলের ছবি!