বিনোদনভাইরালভিডিও

প্রকাশ্যে রাস্তায় অসাধারন স্লো মোশন মিঠাই ও তোর্সার, রইল ভিডিও

বাংলা ধারাবাহিক ইন্ডাস্ট্রিতে যে ধারাবাহিকটি বর্তমানে একদম প্রথম সারির টপার সেটি হলো আমাদের সকলের প্রিয় “মিঠাই”। বিগত কয়েক মাসের টিআরপির রেটিং লিস্টে চোখ রাখলেই প্রমাণ মেলে তার। অনস্ক্রিনে মিঠাই আর টেসবুড়ির মধ্যে যতোই কুস্তি চলুক বাস্তবে কিন্তু তারা একে অপরের বিএফএফ! তাদের সোশ্যাল মিডিয়া একাউন্টে চোখ রাখলেই দুজনকে একসঙ্গে প্রায়ই দেখতে পাওয়া যায়। সম্প্রতি মিঠাই ও টেসবুড়ির বানানো এক রিল ভিডিও বেজায় ভাইরাল হল দর্শকদের মধ্যে।

মিঠাই সিরিয়ালের ভক্তদের দুচোখের বিষ হল টেস বুড়ি অর্থাৎ তন্বী! সিডের এই পরমবান্ধবী কিছুতেই মেনে নিতে পারেনি মিঠাইকে বারবার মিঠাই এবং সিডের মাঝখানে নানারকম দ্বন্দ্ব প্রতিদ্বন্দ্বের তৈরি করে ভেঙে দিতে চেয়েছে তাদের সম্পর্ককে। সোমের সাথে ফন্দি এঁটে বহুবার তাদের সম্পর্কে চিড় ধরানোর চেষ্টা করলেও নাকাম হয়েছে সে। তার সব জল্পনা ভেস্তে দিয়ে ধর্মসাক্ষী রেখে মিঠাইকে নিজের স্ত্রী রূপে গ্রহণ করেছে সিদ্ধার্থ! তবে তা কিছুতেই মেনে নিতে পারিনি তোরসা।

আরও পড়ুন:   সাতপাকে বাঁধা পড়লেন গায়িকা ইমন চক্রবর্তী ও গায়ক নীলাঞ্জন ঘোষ, রইলো বিয়ের সব ছবি

তাই সিরিয়ালে তাদের সম্পর্ক সাপে-নেউলে হলেও সামাজিক মাধ্যমে সম্পূর্ণ উল্টো ছবি দেখা যায়। অফস্ক্রিনের সৌম্যতৃষা কুন্ডু ও তন্বী লাহা রায়ের মধ্যে হেব্বি দোস্তি! শুটিংয়ের ফাঁকে কখনো চুটিয়ে আড্ডা আবার কখনোবা রিল ভিডিও তৈরিতে মেতে ওঠেন তারা। সম্প্রতি এই দুই অভিনেত্রী তাদের “মিঠাই” এর বেশ ছেড়ে বেরিয়ে একদম ট্রেন্ডি লুকে ধরা দিয়েছেন এক রিল ভিডিওতে। সৌম্যতৃষা তার নিজস্ব ইনস্টাগ্রাম একাউন্ট এ ভিডিওটি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, “আমার তানের সঙ্গে” অন্যদিকে তন্বী এই ভিডিওটিতে আদর করে কমেন্ট করেন, “আমার মিস”।

আরও পড়ুন:   ‘অনেক শিক্ষা হয়েছে’, অভিষেকের সঙ্গে বিচ্ছেদ নিয়ে প্রথমবার মুখ খুললেন অভিনেত্রী দিয়া মুখার্জী

রুপোলি পর্দায় একে অপরের শত্রুর পাঠ করলেও বাস্তবে যে তারা একে অপরের বেশ ভালো বন্ধু সেই চিত্র ফুটে উঠেছে এই ভিডিওটির মাধ্যমে। ভিডিওটি ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে আপলোড করা মাত্রই হাজার হাজার ভিউজ এর পাশাপাশি কমেন্টের জোয়ারে ভেসে গেছে। মিঠাই অনুরাগীদের দৌলতে এই ভিডিওটি ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। বর্তমানে টিভিতে চোখ রাখলেই দেখা মিলবে মিঠাই ধারাবাহিকের জমজমাট পূজা পর্ব আর বর্তমানে সেগুলিই পুরোদস্তুর চুটিয়ে এনজয় করছেন মিঠাই ভক্তরা।

Related Articles

Back to top button